গুঞ্জনের পর হদিস মিলল বুবলীর

0
1153

বিনোদন প্রতিবেদক : শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে দশটি ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। প্রথম ছবির পর থেকেই চারিদিকে গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, প্রেম করছেন এই জুটি! এখন পর্যন্ত নিজের সব ছবির প্রচারণায় সরব ছিলেন নায়িকা বুবলী। তবে তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বীর’ এর কোন প্রচারণায় দেখা যায় নি তাকে।

ছবিটির শুটিংয়ের পর থেকেই অনেকটা আড়ালে রয়েছেন বুবলী। কোথাও দেখা মিলছে না তাঁর। শুটিংয়ের সময় তিনি জানিয়েছিলেন শুটিং শেষ করে বেশকিছুদিনের জন্য তিনি দেশের বাইরে যাবেন। এদিকে তাঁর এমন নিখোঁজ হওয়াতে গণমাধ্যমে বিভিন্ন ধরণের সংবাদ প্রকাশিত হচ্ছে। একটি বেসরকারি টেলিভিশনের খবরে আসে সন্তানসম্ভবা হয়ে দেশ ছেড়েছেন বুবলী! শাকিব খান তাকে ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে আমেরিকাতে পাঠিয়েছেন! এমন খবরের পর থেকেই নতুন করে আলোচনায় বুবলী।

গেল কয়েক মাস ধরেই শাকিব খান ও বুবলীর প্রেম নিয়ে বেশ আলোচনা হচ্ছে। অনেকে দাবি করছেন বুবলী সন্তানসম্ভবা! সম্প্রতি প্রকাশ হওয়া ‘বীর’ সিনেমার ট্রেলার, গানের ভিডিওতে বুবলীর পেট ঢাকা থাকায় সেই গুঞ্জন আরও বেশি জোরালো হয়ে উঠেছে শোবিজে।

চিত্রনায়িকা বুবলী এখন কোথায়? এই প্রশ্নই এখন টক অব ঢালিউড। তবে বুবলীর পারিবারিক সূত্রে জানা হওয়া গেছে বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। তার লন্ডন যাওয়ার খবর নিশ্চিত নয়। এদিকে গেল ১৬ ফেব্রুয়ারি একটি গণমাধ্যমে দীর্ঘ সাক্ষাতকারও দিয়েছেন তিনি। সেখানে নিজেকে সিনেমা অন্তপ্রাণ অভিনেত্রী হিসেবে দাবি করেছেন।

আজ ১৯ ফেব্রুয়ারি এই প্রতিবেদন লিখার আগে একাধিকবার বুবলীর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেন নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here