চৌগাছায় জনসচেতনতায় গ্রামে গ্রামে ওসি রিফাত খান রাজীব

0
367

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে গ্রামে গ্রামে জনসচেতনতায় নেমেছেন চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব। প্রতিদিন তিনি উপজেলার বিভিন্ন গ্রামে গিয়ে স্থানীয় যুবকদের করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে ঘরে থাকার আহবান জানাচ্ছেন।
বুধবার বিকেলে তিনি করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে জনসচেতনাতায় উপজেলা চাঁদপাড়া গ্রামে যান। সেখানে গ্রামে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে চাঁদাপাড়া গ্রামে গঠিত কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় যুবকদের সাথে মতবিনিময় করেন ও তাদের ঘরে থাকার আহবান জানান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামের বাসিন্দা ও নারায়নপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন মুকুল, চৌগাছা প্রেসক্লাবের সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু জাফর, মাহবুবুর রহমান শাকিল প্রমুখ।
এসময় ওসি রিফাত খান রাজীব চাঁদপাড়া গ্রামবাসীর নেয়া উদ্যোগ ‘গত ২ এপ্রিল থেকে স্থানীয়ভাবে গ্রামবাসী কর্তৃক গ্রাম লকডাউন ও গ্রামের অপেক্ষাকৃত স্বচ্ছলদের টাকায় কর্মহীনদের খাদ্য সামগ্রী প্রদান করে ঘরে রাখার ব্যবস্থা’কে মডেল হিসেবে বর্ণনা করেন। তিনি বলেন প্রতিটা গ্রামের বাসিন্দারা এমন ব্যবস্থা নিলে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ সহজ হবে।
এর আগে মঙ্গলবার তিনি উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের দীঘড়ি গ্রামে, সোমবার একই ইউনিয়নের আন্দারকোটা গ্রামে গিয়ে সবাইকে সচেতন হবার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here