যশোরে চারদিনের শিশুপুত্রকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

0
356

স্টাফ রিপোর্টার : যশোরে চারদিনের শিশুপুত্রকে শ্বাসরোধ করে হত্যা করেছেন এক গর্ভধারীনি মা। শনিবার দুপুরে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালের মর্গে লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। তবে মৃত শিশুর পিতার অভিযোগ পরক্রিয়া প্রেমের কারণে শিশু সন্তানকে হত্যা করেছে মা।
শিশুটির পিতা আলী উল ইসলাম অভিযোগ করে বলেন, বাঘারপাড়া উপজেলার চন্ডিপুর গ্রামের আলী আকবরের মেয়ে লিপিকা বেগমের সাথে দু’বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয় তার। বিয়ের পর তাদের সংসার জীবন ভালো চলে। এর একবছর পরে স্থানীয় আনিচুর রহমানের সাথে লিপিকা বেগম পরক্রিয়া জড়িয়ে পড়ে। স্থানীয় শালিশে বিষয়টি মিমাংশা হলেও লিপিকার গর্ভে শিশু সন্তার আসার পরে লিপিকা তার প্রেমিক আনিছুর রহমানের সাথে পালিয়ে যায়। পরে গত বুধবার শিশুটিকে জন্ম দেয় লিপিকা বেগম। পরে লিপিকা ও তার প্রেমিক আনিছুর শুক্রবার রাতে শিশুকে শ্বাসরোধ করে হত্যা করে যশোর সদর উপজেলার রামকৃষ্ণপুর (শিশুর পিতার) গ্রামের বাড়ির পাশে ফেলে যায়। পরে শনিবার সকালে স্থানীয়রা দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে তদন্ত করে জানতে পারে শিশুটি লিপিকা বেগমের।
এ ব্যাপারে হাসপাতালের ময়না তদন্তকারী কর্মকর্তা ডা. গৌতম কুমার সরকার জানান, শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ শিশুটির পিতা আলী উল ইসলামের কাছে হস্থান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here