প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে প্রত্যন্ত অঞ্চলে খাদ্যসামগ্রী নিয়ে ছুটছেন ফয়সাল মুস্তারী ভ্যান ও মোটরসাইকেলযোগে বাড়িতে গিয়ে দেওয়া হচ্ছে এই খাদ্যসামগ্রী

0
344

নড়াইল প্রতিনিধি : প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে ভ্যান ও মোটরসাইকেলযোগে নড়াইলের ভদ্রবিলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় হতদরিদ্রদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন তরুণ সমাজসেবক ফয়সাল মুস্তারী। গত দু’দিন ধরে সকাল থেকে রাত অবধি চাল, ছোলা, খেজুরসহ বিভিন্ন খাদ্যদ্রব্য বাড়িতে পৌছে দিচ্ছেন। রোববার (৩ মে) সকাল থেকেও খাদ্যসামগ্রী নিয়ে প্রত্যন্ত অঞ্চলে ছুটছেন তিনি। নড়াইল সদর উপজেলার দিঘলিয়া গ্রামের ফয়সাল মুস্তারী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন সময়ে তার বক্তব্যে সামর্থ্যবান ব্যক্তিদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো কথা বলেছেন। ওনার (প্রধানমন্ত্রী) কথায় অনুপ্রাণিত হয়ে করোনাভাইরাসের এই কঠিন সময়ে আমার ভদ্রবিলা ইউনিয়নের বিভিন্ন এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। ভ্যান ও মোটরসাইকেল ও নসিমনযোগে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। সমাজের আরো সামর্থ্যবান ব্যক্তি এই কঠিন সময়ে অসহায় মানুষের পাশে এগিয়ে আসবেন এই কামনা করছি। প্রাথমিক পর্যায়ে ৫০০ পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী দিয়েছি। এক্ষেত্রে আরো খাদ্যসামগ্রী দেয়ার প্রত্যাশা করছি।
এদিকে ফয়সাল মুস্তারীর খাদ্যসামগ্রী পেয়ে খুশি এলাকার অসহায় মানুষেরা। তার জন্য দোয়ার পাশাপাশি অন্যদেরও পাশে থাকার আহবান জানিয়েছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here