পাঁজিয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা আব্দুল খালেকের কন্যা ডাঃ সিফফাত শারমিনের সহকারী সার্জন পদে নিয়োগ লাভ

0
387

উদয় শংকর সিংহ, কেশবপুর (যশোর) ব্যুরো : কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা আব্দুল খালেকের কন্যা ডাক্তার সিফফাত শারমিন সহকারী সার্জন পদে নিয়োগ লাভ করেছেন।
জানাগেছে, উপজেলার পাঁজিয়া ইউনিয়ন ভূমি কর্মকর্তা আব্দুল খালেকের কন্যা ডাক্তার সিফফাত শারমিন বৃষ্টি ৩৯ তম বিসিএস পরীায় উত্তীর্ণ তালিকা থেকে পদ স্বল্পতার কারণে ৩০/৪/২০১৯ তারিখে জরুরি প্রয়োজনে জনপ্রশাসন মন্ত্রালয়ের চাহিদা অনুযায়ী বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের সহকারী সার্জন পদে নিয়োগ পেয়েছেন। বিধি বিধান অনুসরণ পুর্বক দুই হাজার জন প্রার্থীকে কর্ম কমিশন কতৃক সুপারিশকৃত প্রার্থীদের মেধা ক্রমঅনুযায়ী তিনি নিয়োগ প্রাপ্ত হয়েছেন।
মেধাক্রম অনুযায়ী প্রথম যে ৫শ’ ৩৫ জন পি এস সি তে তথ্য জমা প্রদানকারীদের একজন সিফফাত শারমিন। করোনা ভাইরাসের বৈশ্বিক ও দেশের মহামারী আকার ধারণ করার মুহুর্তে দেশের জরুরি প্রয়োজনে এই নিয়োগের জন্য মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেছেন তার পিতা আব্দুল খালেক। আর এই করোনা ভাইরাস বিস্তার রোধে কর্মরত সকল চিকিৎসক-সহ নব নিয়োগ প্রাপ্ত চিকিৎসকেরা নিরাপদে চিকিৎসা সেবা প্রদান করতে পারে তার জন্য সকল আত্মীয়-স্বজন ও শুভকাঙ্খি-সহ সকলের নিকট দোয়া প্রার্থনা করে তার পিতা বলেছেন, মহান আল্লাহ রাব্বুলআলামীন তাদের নিরাপদে রেখে স্বাস্থ্য সেবা প্রদানে তৌফিক দান করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here