কালীগঞ্জে স্ত্রীর মামলায় প্যানেল চেয়ারম্যান কারাগারে

0
353

মিশন আলী,স্টাফ রিপোটার,কালীগঞ্জ (ঝিনাইদহ) ঃ স্ত্রী নির্যাতনের মামলায় স্বামী কালীগঞ্জ উপজেলার কাষ্ঠভাঙ্গা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলামকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে বারবাজার ফাঁড়ি পুলিশ তাকে আটক করে।
নির্যাতনের অভিযোগ এনে তার স্ত্রী গত বুধবার কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরদিন পুলিশ তাকে আটক করে। স্ত্রী নিশাত সুলতানা আফরীন লিখিত অভিযোগে জানান, তার স্বামী প্রায়ই যৌতুকের টাকার জন্য তার উপর শরিরীক ও মানুষিক চাপ দিতো। কিন্তু গত ৫ মে স্ত্রী বাড়িতে সাংসারিক কাজ করার সময় রাশেদুল ইসলাম তার স্ত্রীকে ঘরে ডেকে নিয়ে টাকা ও স্বর্ণলংকার চাই। কিন্তু স্ত্রী দিতে অস্বীকার করলে তাকে ঘরের মধ্যে মারধর করে স্বর্ণলংকার ছিনিয়ে নেয়। মামলার তদন্তকারী কর্মকর্তা বারবাজার পুলিশ ফাঁড়ির আইসি এসআই শিকদার মনিরুল ইসলাম জানান, স্ত্রী নিশাত সুলতানা আফরীন এর মামলায় তাকে আটক করা হয়েছে। যৌতুক ও টাকার জন্য নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়াতে বাধ্য হয়ে তার স্ত্রী থানাতে ওই মামলা করেন।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, স্ত্রীর করা মামলায় তার স্বামী রাশেদুলকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। তিনি কাষ্টভাঙ্গা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here