নড়াইল-১ ও নড়াইল-২ আসনে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলুর সর্বমোট ৫ হাজার খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরন

0
333

(নড়াইল জেলা) প্রতিনিধি : নড়াইল-১ ও নড়াইল-২ আসনে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলুর ব্যাক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী ৩ হাজার ও ২হাজার ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।
আজ বেলা ১০ টায় শহরের কুড়িগ্রামের নিজ বাসভবন থেকে নিজাম উদ্দিন খাঁন নিলু জেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিদের মাধ্যমে করোনাভাইরাসের কারনে কর্মহীন ঘরমুখো অসহায় হত দরিদ্র ২০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদুল ফিতর উপলক্ষে অভাবী মানুষের মাঝে ৩০০ শাড়ি ২০০ লুঙ্গি বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ীললীগের উপ-প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক বোরহান আহম্মেদ রাজু,জেলা আওয়ীললীগের সদস্য ইঞ্জিঃ খসরুল আলম পলাশ, পৌর আওয়ামীলীগের স্বাস্থ্য ও গনশিক্ষা বিষয়ক সম্পাদক আনিচুর রহমান,ছায়ানট ও ললিতা একাডেমির সহ-সভাপতি মোঃ ইউনুচ,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভ’ইয়া,তুষার শেখ প্রমূখ। জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলু বলেন, দুর্যোগ করোনায় বিশ^ এখন স্তব্ধ হয়ে গেছে বাংলাদেশ ও এর বাইওে নয়। আমাদের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রিীয়ভাবে দেশের মানুষকে সেবা দেওয়ার জন্য সরকারীভাবে অনুদান দেওয়ার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে সাড়া দিয়ে বাংলাদেশ স্বাধিন করেছিল স্বাধিনতা স্বার্বভৌমত্ব রক্ষা বাংলার দামাল ছেলেরা তবে তখন ছিলো দৃশ্যমান শত্রু বর্তমানে অদৃশ্য শত্রু করোনাভাইরাসের বিরুদ্ধে শেখ হাসিনার নির্দেশে জেলা প্রশাসক,পুলিশ সুপার মহোদয় সিভিল প্রশাসন সব মানুষের সেবার জন্য কাজ করে যাচ্ছেন। নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজা বাংলাদেশের এসেট হিসাবে বাংলাদেশ তথা নড়াইলের জন্য পর্যাপ্ত পরিমান ত্রান দিয়েছে।
তার নেতৃত্বে জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,মহিলালীগ,শ্রমিকলীগ,কৃষকলীগ সম্মিলিতভাবে যার যার অবস্থান থেকে মানুষের সেবা করে যাচ্ছে। আমি সদর উপজেলার চেয়ারম্যান হিসাবে আমার যা যা করনীয় আমি করে যাচ্ছি। আমি যেহেতু নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেহেতু কালিয়া ও নড়াগাতিতে নড়াইলের পাশপাশি সেখানে ও সহযোগিতা অব্যাহত রেখেছি। তাছাড়া অনেক লোকেরা আমাকে বলেছে মাশরাফি বিন মোর্ত্তূজা যেহেতু নড়াইল-২ আসনে পর্যাপ্ত ত্রান দিচ্ছে সেহেতু আপনি নড়াইল-২ আসেনের অসহায় মানুষের পাশে দাড়ান। বিধায় নড়াইল-১ আসনের প্রত্যেক ইউনিয়নে সাধ্য অনুযায়ী নেতাকর্মীদের দিয়ে ত্রান বিতরন অব্যাহত রেখেছি। যতদিন করোনযুদ্ধ শেষ না হচ্ছে ততদিন আমি তথা জেলা আওয়ামীলীগ অসহায় জনগনের পাশে থাকবে। পৌর আওয়ামীলীগের স্বাস্থ্য ও গনশিক্ষা বিষয়ক সম্পাদক ও নিজাম উদ্দিন খাঁন নিলুর ব্যাক্তিগত সহকারী আনিচুর রহমান বলেন,করোনাকাল শুরু থেকে অদ্যাবধি পর্যন্ত জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলু ভাইয়ের ব্যাক্তিগত তহবিল থেকে আজ ২০০০ সহ এ পর্যন্ত ৫০০০ অসহায় কর্মহীন কর্মি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।পাশাপাশি অস্বচ্ছল নেতাকর্মিদের মধ্যে ৫লক্ষাধিক নগদ টাকা এবং অভাবী মানুষের মাঝে ৩০০ শাড়ি ২০০ লুঙ্গি বিতরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here