অভয়নগরে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

0
321

এইচ,এম, জুয়েল রানা :গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যশোরের অভয়নগর উপজেলায় সিদ্দিপাশা ইউনিয়নের ইউপি সদস্য তরিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিত’র অভিযোগের প্রেক্ষিতে বুধবার দিবাগত গভির রাতে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ ও এলাকাবাসীর কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে, গত মঙ্গলবার রাত নয়টার দিকে উপজেলার সিদ্দিপাশা ইউনিয়নের সিদ্দিপাশা গ্রামের এক গৃহবধু ঘরে খারাপ উদ্দেশে প্রবেশ করে ওই ইউপি সদস্য। এ সময়ে গৃহবধূর স্বামী বাড়ির বাইরে ছিলো। ইউপি সদস্য তরিকুল ইসলাম ঘুমান্ত অবস্থায় ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। এ সময়ে তার চিৎকারে পাশের বাড়ির লোকজন ছুটে আসলে তরিকুল পালিয়ে যায়। পরের দিন বুধবার ওই মহিলা বাদী হয়ে তরিকুল ইসলামের নামে অভয়নগর থানায় অভিযোগ করে। অভিযোগ পেয়ে বুধবার দিবাগত গভীর রাতে পুলিশ তরিকুলকে গ্রেফতার করে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে তাকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা অভয়নগর থানার উপ-পরিদর্শক গৌতম কুমার মন্ডল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,‘ ধর্ষণপ্রচেষ্টার অভিযোগে তরিকুল ইসলাম নামের এক ইউপি মেম্বারকে আটক করে আজ সকালে জেল হাজতে পাঠানো হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here