বেনাপোল সীমান্তে বিজিবির গুলিতে রহমত নামে এক মাদক ব্যবসায়ি আহত

0
308

বেনাপোল থেকেএনামুলহকঃ বেনাপোলের দৌলতপুর সীমান্তে বিজিবির গুলিতে রহমত নামে এক মাদক ব্যবসায়ি আহত হয়েছে। এ সময় বিজিবি তার নিকট থেকে ৯৭ পিছ ফেন্সিডিল উদ্ধার করে। সোমবার ভোর ৪ টার সময় দৌলতপুর বালুর মাঠে এ ঘটনা ঘটে।
রহমত দৌলতপুর গ্রামের মফেজ আলীর ছেলে। রহমতের মা জাহানারা বেগম বলেন রহমতকে বিজিবি বাড়ি থেকে রোববার সন্ধ্যা ৭ টার সময় ধরে নিয়ে পাশের একটি বাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার করে ক্যাম্পে নিয়ে যায়। এরপর রাত্রে বাড়ি থেকে রহমত এর পিতা ও অন্যান্য লোকজন ক্যাম্পে গেলে বিজিবি তাদের চলে যেতে বলে। গভীর রাত্রে মাঠের মধ্যে গুলির শব্দ শুনে খোঁজ নিয়ে জানা যায় তার ছেলেকে বিজিবি পায়ে গুলি করেছে। সে এখন যশোর সদর হাসপাতালে চিকিৎসাধিন আছে। রহমত কি করে জানতে চাইলে তার মা জাহানারা বলে সে ফেনসিডিলের জনে যেত। ২১ বিজিবি দৌলতপুর ক্যাম্পের নায়েক সুবেদার সাইফুল ইসলাম বলেন, ভোর বেলায় চোরাকারবারিরা ভারত থেকে ফেনসিডিল এর চালান নিয়ে বাংলাদেশে প্রবেশের সময় দৌলতপুর বালুর মাঠ এলাকায় তাদের ধাওয়া করলে চোরাচালানিরা বিজিবির উপর আক্রমন করে। এসময় বিজিবি আত্নরক্ষার্থে ৩ রাউন্ড গুলি ছোড়ে। এতে রহমত নামে এক ফেনসিডিল ব্যবসায়ির ডান পেয়ে লেগে সে আহত হয়,এবং বাকিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৯৭ পিছ ফেনসিডিল ও একটি দেশীয় তৈরী হাসুয়া উদ্ধার করা হয়। বিজিবি রহমতকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর তার অবস্থার অবনতি হলে তাকে যশোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বিজিবির তত্বাবধায়নে বলে তিনি জানান।
স্থানীয় একটি সুত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন, দৌলতপুর এবং পুটখালী সীমান্ত দিয়ে কিছু অসাধু সীমান্ত রক্ষীদের সহযোগিতায় প্রতিদিন ফেনসিডিল আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here