নড়াইলে পুলিশের ১১ জন ও ১ ব্যাংকারসহ ১৬ জনের করোনা পজিটিভ, জেলায় ৪৭

0
303

নড়াইল জেলা প্রতিনিধি : নড়াইলে হাইওয়ে পুলিশের ১১ জন ও ১ ব্যাংকারসহ ১৬ জনের করোনা পজিটিভ, জেলায় ৪৭।নড়াইলে মঙ্গলবার (৯ জুন) সকাল পর্যন্ত নতুন করে কোন উপস*র্গ ছাড়াই হাইওয়ে পুলিশের ১১জন সদস্য এক ব্যাংকারসহ ১৬ জন করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নড়াইল জেলায় ১২জন হাইওয়ে পুলিশ সদস্য, ৮জন ডাক্তারসহ মোট ৪৭জন করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সিভিল সা*র্জন ডাঃ মোঃ আব্দুল মোমেন। আক্রা*ন্তদের মধ্যে নড়াইলের হাইওয়ে পুলিশের দুই এসআইসহ পুলিশের ১১সদস্যকে তুলারামপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পে এবং ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, নড়াইল শাখার কর্মকর্তা মঈনুদ্দীন আলীকে নিজ বাসায় আইসো*লেশনে রাখা হয়েছে। ইতোপূর্বে ওই ক্যাম্পের এটিএসআই মিরাজুলের করোনা শনাক্ত হলে তাকে নড়াইল ১২০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জেলা প্রশাসক আনজুমান আরা জানান, সদরের তুলারামপুরস্থ হাইওয়ে পুলিশ ক্যাম্প এলাকা ইতিমধ্যে ল’কডাউন করা হয়েছে। এবং এদের সংস্প*র্শে যারা আসছে তাদের চি’হ্নিত করে নমুনা সংগ্রহের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাঃ শরীফ সাহাবুবুর রহমান জানান, লোহাগড়া উপজেলার করোনা আ’ক্রান্ত অপর ৪জন গোন্ডববাড়িয়া গ্রামের রবিউল, শুলটিয়া গ্রামের মোঃ জাকির হোসেন, পাঁচুড়িয়া গ্রামের সৈয়দ মুজিবুর রহমান ও গোপিনাথপুর গ্রামের সেলিনা আলম। শনাক্ত ৪জনই ঢাকা থেকে ঈদ আগে বা ঈদের পরে বাড়ীতে বেড়াতে আসেন। সকলেই নিজ বাড়ীতে চিকিৎসাধীন আছে।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় নতুন করে করোনা আ’ক্রান্তরা হলেন তুলারামপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের এসআই আশরাফ আলী ও আবু সাঈদ, এটিএসআই মোঃ আব্দুল আলিম, নায়েক মোঃ রাজিবুল ইসলাম, কনস্টেবল মোঃ জিয়াউল, মাহাবুব বিশ্বাস, কামরুল হোসেন, জসিম সিকদার, ফারুক আহমেদ, মুন্নাফ ও মোঃ মাসুদ, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, নড়াইল শাখার কর্মকর্তা মঈনুদ্দীন আলী এবং লোহাগড়া উপজেলার গোন্ডববাড়িয়া গ্রামের রবিউল, শুলটিয়া গ্রামের মোঃ জাকির হোসেন, পাঁচুড়িয়া গ্রামের সৈয়দ মুজিবুর রহমান ও গোপিনাথপুর গ্রামের সেলিনা আলম।
উল্লেখ্য, নড়াইল জেলায় মোট ৪৭জন করোনা পজি’টিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১৮ জন করোনা মুক্ত, ঢাকা থেকে আগত ১জনসহ ২জনের মৃ*ত্যূ, ২৭জন বর্তমান চিকিৎসাধীন আছে। এদের মধ্যে বর্তমান লোহাগড়া উপজেলায় ১৩জন, পুলিশ সদস্য সহ নড়াইল সদরে ১৩জন এবং কালিয়ায় ১জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here