চৌগাছায় ফুড সেফটি মুভমেন্টের কমিটি গঠন

0
291

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় ‘নকল/ভেজাল প্রতিরোধ করি, নিরাপদ খাদ্য নিশ্চিত করি’ শ্লোগান সামনে রেখে উপজেলা ফুড সেফটি মুভমেন্ট কমিটি গঠন করা হয়েছে। ২১ সদস্যের কমিটিতে সভাপতি করা হয়েছে চৌগাছা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়কে এবং সাধারণ সম্পাদক হয়েছেন আরসিএমটিইউ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়ালিউর রহমান।
বৃহস্পতিবার বেলা ১১টায় চৌগাছা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যানের কক্ষে এই কমিটি গঠনকল্পে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়।
সভায় চৌগাছা উপজেলায় নকল/ভেজাল প্রতিরোধে উপজেলা ফুড সেফটি মুভমেন্ট কমিটি গঠনের বিষয়ে আলোচনা হয়। আলোচনা শেষে সকলের মতামতের ভিত্তিতে উপজেলা ফুড সেফটি মুভমেন্টের এই কমিটি গঠন করা হয়েছে।
কমিটিতে চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল আহমেদ বিশ্বাসকে সিনিয়র সহ-সভাপতি, মৃধাপাড়া মহিলা কলেজের প্রভাষক ও চৌগাছা প্রেসকাবের সম্পাদক অমেদুল ইসলাম, চৌগাছার তথ্যকর্মী আশরাফ হোসেন আশা এবং শহরের হাসিব ইলেক্ট্রনিক্সের সত্বাধিকারী ও অগ্রযাত্রা স্বেচ্ছাসেবী রক্তদান সংস্থার সভাপতি হাসিবুর রহমান হাসিবকে সহ-সভাপতি, চৌগাছা সরকারি শাহাদৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নাসির উদ্দিন এবং চৌগাছা সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক জাফর ইকবাল লিটনকে যুগ্ম সাধারণ সম্পাদক, সাংবাদিক আজিজুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।
শিক্ষক রায়হান উদ্দিনকে অর্থ-সম্পাদক, শিক্ষক ও সাংবাদিক বাবুল আক্তারকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাইফুল ইসলামকে দপ্তর সম্পাদক, চৌগাছা রিপোর্টার্স কাবের সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টুকে তথ্য ও গবেষণা সম্পাদক, মেহেদী হাসানকে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, ব্যবসায়ী ও স্বেচ্ছাসেবী রক্তদান সংস্থার সম্পাদক জাহিদ হাসানকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, বাজেখড়িঞ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন আক্তারকে মহিলা বিষয়ক সম্পাদক, সাংবাদিক ও ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজকে ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ছাড়াও ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, নগরবর্ণি মাধ্যমিক বিদ্যালয়ের সহ-শিক্ষক জাহাঙ্গীর হোসেন, সলুয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহ-শিক্ষক কামরুজ্জামান ও আব্দুল্লাহ আল মামুনকে নির্বাহী সদস্য করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here