হরিণাকুণ্ডুতে ঢাকাফেরত আরও এক যুবক করোনায় আক্রান্ত

0
281

কামরুজ্জামান লিটন ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ঢাকাফেরত আরও এক যুবক (৩০) করোনায় আক্রান্ত হয়েছেন। এটি উপজেলায় ৬ষ্ঠ করোনা আক্রান্তের ঘটনা।
এর আগে গত এপ্রিল ও মে মাসে উপজেলায় ঢাকা ও কক্সবাজারে বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত ২ যুবক , ৮ জুন এক পিবিআই কর্মকর্তা ও ১০ জুন ১ সাংবাদিক ও নারী সহ আরও ২ জন করোনায় আক্রান্ত হন। আক্রান্তদের মধ্যে ১ জন সুস্থ্য হয়েছেন। অন্য ৫ জন নিজ বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন আছেন।
শুক্রবার নতুন ওই যুবকের করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জামিনুর রশিদ। তিনি জানান, ওই যুবক উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি স্ট্রোকে আক্রান্ত হয়ে শরীরের একাংশ প্যারালাইজড হয়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে কুষ্টিয়ায় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তারা ওই যুবককে করোনা পরীক্ষার পরামর্শদেন। পরে ১০ জুন কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে তার নমুনা দেওয়া হয়। শুক্রবার দুপুরে ওই যুবকের করোনা পজেটিভ বলে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে জানানো হয়।
আক্রান্ত ওই যুবকের ভাই জানান, তার ভাই ঢাকাতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। সেখানে স্ট্রোকে আক্রান্ত হয়ে ঈদের দিন বাড়িতে আসেন। বুধবার (৮ জুন) কুষ্টিয়ায় চিকিৎসকের কাছে গেলে তারা তাকে করোনা পরীক্ষার জন্য বলেন। ওইদিন করোনা পরীক্ষার জন্য তার নমুনা দেওয়া হলে শুক্রবার করোনা পজেটিভ রিপোর্ট আসে। তিনি আরও জানান, তার ভাই সুস্থ আছেন। তার মধ্যে করোনার কোন উপসর্গ নেই।
এ ব্যাপারে ইউ.এন.ও সৈয়দা নাফিস সুলতানা বলেন, করোনা আক্রান্ত ওই যুবক নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। আক্রান্তের বাড়িটি লকডাউন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here