নাভারণে শিশু নিলয় ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ

0
254

জসিম উদ্দিন, শার্শা প্রতিনিধি : মহামারি করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করেছে শিশু নিলয় ফাউন্ডেশন নাভারণ শাখা।
সোমবার বেলা ১১টার সময় ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়নের শাখা অফিসের কার্যালয়ে ৩৩ জন দুস্থ অসহায় মানুষের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।
শিশু নিলয় ফাউন্ডেশনের এরিয়া ম্যানেজার সোলায়মান হোসেনের সভাপতিত্বে এবং সার্বিক পরিচালনায় এসময় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছার নাভারণ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহাজাহান আলী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাভারণ ইউনিয়নের যুবলীগ কর্মী ও তরুন সমাজ সেবক আওরঙ্গজেব, শিশু নিলয় ফাউন্ডেশনের শাখা ব্যবস্থাপক আব্দুল আলিম সহ সংস্থার সকল কর্মকর্তা কর্মচারি বৃন্দ।
বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ- সামাজিক অবস্থার উন্নয়ন, ন্যায় বিচার ও শান্তি প্রতিষ্ঠার লক্ষে শিশু নিলয় ফাউন্ডেশন ১৯৮৫ সাল থেকে কাজ করে আসছে।
দরিদ্র ও অতিদরিদ্র জন গোষ্ঠী বিশেষ করে শিশু ও মহিলাদের ক্ষমতায়নের মাধ্যমে জীবন যাত্রার মান উন্নয়নে ভূমিকা রাখা সংস্থার মুল লক্ষ্য। গত রবিবার ও সোমবার উপজেলার ৫টি শাখা অফিস থেকে ১৪৫ জন করোনা দূর্যোগ সময় কালে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও উপহার সামগ্রী বিতরণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here