চৌগাছার শীর্ষ মাদক ব্যবসায়ী সাবদার বিপুল পরিমান মাদকসহ আবারও আটক

0
253

চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের চৌগাছার শীর্ষ মাদক ব্যবসায়ী সাবদার আলী (৪৫) বিপুল পরিমান মাদকসহ আবারও পুলিশের খাঁচার বন্দি হয়েছে। সে উপজেলার বল্লভপুর গ্রামের মৃত হাশেম আলীর ছেলে। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে থানা পুলিশ তার নিজ বাড়ি থেকে মাদকসহ আটক করে। এ ঘটনায় সংশ্লিষ্ঠ থানায় মাদকদ্রব্য আইনে তার নামে মামলা হবে বলে পুলিশ জানিয়েছে।
থানা সূত্র জানিয়েছেন, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে চৌগাছা থানার এসআই নজরুল ইসলাম, এসআই রিপন দাস, এএসআই আব্দুল মান্নান সঙ্গীয় ফোর্স নিয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী সাবদারের বাড়ি বল্লভপুরে অভিযান চালায়। এ সময় বাড়ি থেকে ১৪০ বোতল ফেনসিডিল ও ৫ কেজি গাজা উদ্ধারের পাশাপাশি সাবদারকে আটক করা হয়।
থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযন চালিয়ে মাদক ব্যবসায়ী সাবদারকে আটক ও বিপুল পরিমান মাদক উদ্ধার করে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে। উল্লেখ্য, পুলিশের হাতে আটক সাবদার একজন চিহৃত মাদক ব্যবসায়ী। সে এর আগেও বেশ কয়েকবার মাদকসহ পুলিশের হাতে আটক হয়। তবে বরাবরই আইনের ফাক ফোকড় দিয়ে সে জেল থেকে বের হয়ে পুনরায় রমরমা ভাবে মাদক ব্যবসা শুরু করেন। এবারও তার কোন ব্যতিক্রম হবে না বলে মনে করছেন এলাকার মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here