মালেশিয়ায় চৌগাছার ফজলুর মর্মান্তিক মৃত্যু

0
244

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছার ফজলু হোসেন মোল্লা (৪৩) নামে এক প্রবাসীর মালেশিয়ায় মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পাশাপোল ইউনিয়নের দশপাকিয়া মোল্লাপাড়া গ্রামের মৃত শাহাদাত মোল্লার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ।
শনিবার দুপুর ১ টায় মালেশিয়ার সুবাহাং এয়ারপোর্টের পাশে উইংকোন (ডরহপড়হ) নামের একটি চীনা কোম্পানির ওয়ার্কশপে উঁচু টিনের ছাদে কর্মরত অবস্থায় আকস্মিক টিন ভেঙে নিচে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার মৃত্যুতে পরিবারটি শোকে আচ্ছন্ন হয়ে পড়েছে।
পরিবারের উদ্ধৃতি দিয়ে পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ বলেন প্রায় ২০ বছর ধরে ফজলু প্রবাস জীবনযাপন করেন। মাঝে মধ্যে দেশে আসেন আবার প্রবাসে যান। তার দুটি মেয়ে রয়েছে। ছোট মেয়েটির বয়স ১ বছর। কিছুদিন আগেও তিনি বাড়ি থেকে ঘুরে যান। শনিবার প্রবাসী বাংলাদেশীদের মাধ্যমে পরিবারের নিকট সংবাদ আসে তিনি ওয়ার্কশপে কর্মরত অবস্থায় টিনের ছাদ ভেঙে নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। অবাইদুল ইসলাম আরো বলেন নিহতের মৃতদেহ দেশে আনার জন্য প্রক্রিয়া শুরু হয়েছে। নিয়মানুযায়ী আমি হাইকমিশনে আবেদন করবো। এরপর অন্য প্রক্রিয়া শেষে তার মৃতদেহ হাইকমিশনের মাধ্যমে দেশে পৌছবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here