যশোরে সংসদ সদস্যর ব্যাক্তিগত এপিএস দাবিদার ৯ মামলার আসামী আটক

0
233

যশোর প্রতিনিধি : যশোর ২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা, মেজর জেনারেল অধ্যাপক ডাক্তার নাসির উদ্দীনের এপিএস দাবিদার ৯ মামলার আসামী রাজিব হাসান রাজুকে ঝিকরগাছা থানার পুলিশ আটক করেছে। রোববার সকালে যশোর বেনাপোল সড়কের লাউজানি এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। তিনি ঝিকরগাছা উপজেলার লক্ষীপুর লাউজানি গ্রামের আহসান আলীর ছেলে।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ৯টি মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি রাজিব হাসান রাজুকে রোববার সকাল ৯টার দিকে লাউজানি এলাকা থেকে আটক করা হয়েছে। তাকে ওই গ্রেফতারী মূলে আদালতে পাঠানো হয়েছে। আটক রাজু সংসদ সদস্যর এপিএস কিনা এটা বলতে পারবো না তবে এমপির সাহেবের সাথে কখনো দেখিনি৷ এপি সাহেবের তো এপিএস আছে আর্মির রিটার্ড একজনকে দেখি৷ আগে জামাপ টামাত হয়তো করতো৷ এখন ঘুরে বেড়ায়৷ এমপি সাহেবের এপিএস দাবি করতে পারে তবে আমি শুনিনি৷
যশোরের পুলিশ সুপার মো. আশরাফ হোসেন সাংবাদিকদের জানান, রাজুকে আটকের জন্য সব রকম ব্যবস্থা গ্রহণ করা হয়। এর মধ্যে তিনি রোববার আদালতে আত্মসমার্পণ করেছেন।
সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিনের মোবাইলে এপ্রতিবেদক একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোনে রিসিভ করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here