যশোরে করোনা রোগীর বাসায় পুলিশ সুপারের উপহার সামগ্রী

0
289

মালেকুজ্জামান কাকা, যশোর : যশোরের করোনা আক্রান্তদের পাশে দাড়িয়েছের যশোরের পুলিশ সুপার। বাস্তবতা কল্পনাকেও হার মানায়! যখন করোনা পজিটিভ এর খবর শুনে কাছের মানুষ গুলোও চোখের পলকে বদলে যায়, তখন সত্যিই পৃথিবীটা বড্ড আজব লাগতে শুরু করে। ঠিক এমন বিরুপ মুহুর্তে পাশে এসে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ। ঘটনাটি যশোরের।
হ্যাঁ এমন টাই ঘটেছে শামীম আহম্মেদ এর জীবনে। তিনি পেশায় একজন ব্যাংকার। ভালোই চলছিলো তার জীবন সংসার কিন্তু বৈষিক এই মহামারিতে তিনি হঠাৎ করোনা পজিটিভ হয়ে পরেন। তখনই বুঝতে পারেন বাস্তবতা কত কঠিন হতে পারে। একে একে সবাই যেন তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছে পাশে নেই আপন জনও। এমন বিরুপ অবস্থায় ভাড়া করা বাসায় একা, এক রুমে বন্দি জীবন কাটছিলো তার। বাসার খাবারও শেষ, বাহিরে যাবার কোন উপায় নেই। কি করবে কিছুই ঠিক করতে পারছিলেন না। খুবই খারাপ সময় পার করছিলেন তিনি। হঠাৎ তার মাথায় আসলো যশোর জেলা পুলিশ তো করোনা কালে সমাজের অসহায়দের পাশে দাঁড়িয়েছে। জেলা পুলিশের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে নম্বর ম্যানেজ করে ফোন দেন যশোর পুলিশ মিডিয়া সেলের ইনচার্জ সোহেল মাতুব্বরকে। সোহেল মাতুব্বর তার কাছ থেকে বিস্তারিত শোনেন এবং বিষয়টি সম্পর্কে যশোর রির্জাভ অফিসের আরও-১ এসআই(নিরস্ত্র)/ জামাল উদ্দিন জামান কে অবহিত করেন। পরবর্তীতে জামান উদ্দিন (আরও-১) বিষয়টি যশোর জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম কে অবহিত করেন। পুলিশ সুপার তাৎণিক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।
সোমবার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম এর নির্দেশ মোতাবেক উক্ত করোনা পজিটিভ শামীম আহম্মেদ এর বাসায় পুলিশ সুপার প্রদত্ত উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।
পুলিশ সুপারের উপহার পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েছেন শামীম। বাংলাদেশ পুলিশ কে তিনি ধন্যবাদ জানিয়েছেন। তার কাছে এখন পুলিশের ভাবমূর্তি বেজায় উজ্বল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here