নড়াইলের পল্লীতে ১০টি বাড়ীসহ বাজার লকড ডাউন

0
242

(নড়াইল জেলা) প্রতিনিধি : নড়াইলের পুরুলিয়া গ্রামে করোনা উপস’র্গে ২জনের মৃ*ত্যুর ঘটনায় পুরুলিয়া গ্রামের দশটি বাড়ীসহ তার পার্শ্ববর্তী চাঁচুড়ী বাজার ল’কড ডাউন ঘোষণা করেছে কালিয়া উপজেলা প্রশাসন। এ ল’কড ডাউন। সকাল থেকে কার্যকর করা হয়েছে। কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হুদা জানান, পুরুলিয়া গ্রামের কালিয়া উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি বিমল রায় এবং নরসুন্দর কার্ত্তিক সরকার করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর কারণে বিমল রায় এবং কার্ত্তিক সরকারের বাড়ীর আশে পাশের দশটি বাড়ী ও তার পার্শ্ববর্তী চাঁচুড়ী বাজার লকড ডাউন ঘোষণা করা হয়েছে। চাচুড়ী বাজারে নিত্য প্রয়োজনীয় দোকান বাদে সকল দোকান আগামী ২১দিন পর্যন্ত ব*ন্ধ থাকবে। এ জন্য আইন শৃংখলা বাহিনী কঠোর অবস্থানে আছে।
উল্লেখ্য, কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কালিয়া উপজেলা পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি পুরুলিয়া গ্রামের বাসিন্দা বিমল রায় কয়েকদিন জ্ব*র, কা*শি ও শ্বা*সক*ষ্টে আক্রা*ন্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন।
শনিবার (২০জুন) ভোরে তার মৃ*ত্যু ঘটে এবং প্রতিবেশী কার্ত্তিক সরকার খুলনার বড় বাজার এলাকায় নরসুন্দরের কাজ করতো। গত ৭ দিন পূর্বে জ্ব*র ও স*র্দিতে আক্রান্ত হয়ে বাড়িতে এসে স্থানীয় চাঁচুড়ি বাজারে চিকিৎসকদের দেখিয়ে চিকিৎসা নেয়। পরে শ্বা*সসক*ষ্ট শুরু হলে বৃহস্পতিবার (১৮জুন) খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়। শুক্রবার (১৯জুন) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here