নড়াইলে আওয়ামী লীগের গৌরবময় ৭১ বছরে পদার্পণে নড়াইলে নানা কর্মসূচী

0
235

(নড়াইল জেলা) প্রতিনিধি : নব-বারতা, উদ্যোম ও প্রত্যয়ে ভর করে সূচিত হলো বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবময় ৭১ বছরে পদার্পণে নড়াইলে নানা কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শঙ্কাময় করোনাকে সম্মিলিত সুদৃঢ় মনোবলে প্রতিহত করে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাষ্ট্র ও নাগরিকদের জীবনমান, শান্তি, শৃংক্ষলা, জাতি সম্মান, অসাম্প্রদায়িক চেতনা, সৌহার্দ্যবোধ ও অর্থনৈতিক অবস্থানকে অটুঁট রেখে মুজিববর্ষের কাংক্ষিত অবস্থানে পৌঁছে নেবার প্রত্যয়ে নড়াইল জেলা আওয়ামী লীগের ব্যতীক্রমী কর্মসূচী পালিত হলো।
মাননীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কঠোর সামাজিক দুরত্ব ও নিরাপত্তা মেনে আজ ২৩ জুন নড়াইল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগের সুযোগ্য সুদক্ষ-পরিচ্ছন্ন নেতৃত্বের বলিষ্ঠ সারথী সাধারণ সম্পাদক- মোঃ নিজাম উদ্দিন খান নিলু।
সীমিত পরিসরে আয়োজিত কর্মসূচীর অংশ হিসাবে মান্যবর সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে জেলা কার্ষালয়ে স্বমস্বর- স্বকন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের পাশাপাশি জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
অতপরঃ জাতির পিতার প্রতিচ্ছবিতে শ্রদ্ধার্ঘ্য অর্পন ও জাতির পিতা সহ সকল শহীদগন ও প্রয়াত নেতা কর্মীদের বিদেহী আত্মার শান্তি কামনা ও নড়াইলের কিংবদন্তি মাশরাফি বিন মোর্ত্তজা (এমপি) সহ করোনা সংক্রমিত সকলের আশু আরোগ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মুজিববর্ষ ও প্রতিষ্ঠা বার্ষিকীর ধারাবাহিক কর্মসূচীর স্মারক সরূপ জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গনে একটি বকুল চারা রোপন করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক। জেলার প্রতিটি ইউনিট ও সহযোগী সংগঠন সমূহও স্বউদ্যেগে গৌরবময় ৭১ বসরে পদার্পনের কর্মসূচী পালন করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here