আঠারমাইল বাজারে বীজের দোকানের ক্যাশ ড্রয়ের তালা ভেঙে দুঃসাহসিক চুরি,ভিডিও ফুটেজের মাধ্যমে চোর চিহ্নিত,চোরের চুরির কথা স্বীকার।    

0
177
গাজী আব্দুল কুদ্দুস চুকনগর : আঠারমাইল বাজারের ব্যবসায়ী আব্দুল হামিদ মোড়লের রিফাত বীজ ভান্ডার নামে এক ব্যবসা প্রতিষ্ঠানে দিনে দুপুরে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। শুক্রবার জুম্মা নামাজ চলাকালীন সময়ে ক্যাশ ড্রয়ার তালা ভেঙ্গে প্রায় ৫০হাজার টাকা চুরি করা হয়। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে চোর চিহ্নিত হওয়ার একদিনের মাথায় চোরের টাকা নেয়ার দায় স্বীকার। সে খুলনা জেলার পাইকগাছা উপজেলার বিরাসী গ্রামের ইনছার আলী গাজীর পুত্র আব্দুস সামাদ গাজী।
জানা যায় শুক্রবার জুম্মার নামাজের সময় ডুমুরিয়া উপজেলার আঠারমাইল বাজারের রিফাত  বীজ ভান্ডারের মালিক আব্দুল হামিদ মোড়ল বেচাকেনা শেষে ক্যাশ ড্রয়ারে তালা মেরে  রেখে জুম্মার নামাজ আদায় করতে যায় । নামাজ শেষে দোকানে এসে তিনি দেখতে পান ক্যাশ ড্রয়ারের তালা ভাঙ্গা এবং ড্রয়ের ভিতরে রাখা টাকা গুলো নেই। তখন তিনি দোকানের সিসি ক্যামেরা ফুটেজ চেক করেন। দেখা যায় একটা লোক লুঙ্গিপরা গোলাপি শার্ট পরা ক্যাশ ড্রয়ার থেকে টাকা নিয়ে পালিয়ে যাচ্ছে।
 ফুটেজ দেখে চোরের ছবি সংগ্রহ করা হয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক হারে প্রচার করা হয়। প্রচারের মাত্র একদিনের মাথায় চোরের সন্ধ্যান পাওয়া যায় এবং সে টাকা চুরির কথা স্বীকার করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here