মণিরামপুরে একদিনে সাতজনের করোনা পজেটিভ

0
241

মোঃ মেহেদী হাসান, মণিরামপুর ॥ যশোরের মণিরামপুরে একই দিনে সাত জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মঙ্গলবার (৩০ জুন) সকালে যশোর সিভিল সার্জন অফিস থেকে এই সাত জনের করোনা পজেটিভ তথ্য জানানো হয়। আক্রান্তদের মধ্যে দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ রয়েছেন। মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন। এই নিয়ে মণিরামপুরে করোনা আক্রান্ত মোট রোগীর সংখ্যা ২৯। ডা. শুভ্রা বলেন, করোনা পজেটিভ রিপোর্ট আসা সাত জনের সবাই জ¦র সদি কাঁশি উপসর্গ নিয়ে গত শনিবার (২৭ জুন) হাসপাতালে এসে নমুনা দেন। ওই দিন ১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরে সিভিল সার্জন অফিসের মাধ্যমে নমুনাগুলো যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। আজ (মঙ্গলবার) তাদের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।
আক্রান্ত সাতজন হলেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক সুচিত্রা বিশ^াস (হাকোবা কু-ুপাড়া), ইপিআই টিকা বহনকারী ইসহাক আলী (মোহনপুর), কামালপুর গ্রামের তাসলিমা বেগম ( আজিক জুটমিল শ্রমিক), মোহনপুর গ্রামের রবিউল ইসলাম, লাউড়ি গ্রামের আজিজুর রহমান, জামলা গ্রামের জোনাব আলী ও দেবিদাসপুর গ্রামের সুবর্ণা মোস্তফা।
ডা. শুভ্রা বলেন, করোনা পরীক্ষা করার জন্য এই পর্যন্ত মণিরামপুর হাসপাতাল থেকে ২৬৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। এছাড়া এই উপজেলার অনেকেই যশোর সদর হাসপাতাল, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নমুনা দিয়েছেন। তারমধ্যে এই উপজেলায় মোট ২৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ইতিমধ্যে ১৩ জন সুস্থ হয়ে স্বাভাবিক কাজকর্মে ফিরেছেন। মণিরামপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা পজেটিভ সাত জনের তালিকা আমার কাছে এসেছে। আক্রান্তদের বাড়ি লকডাউনসহ আইসোলেশন নিশ্চিত করতে আমরা কাজ শুরু করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here