ঝিকরগাছার সৌরভ দেবনাথ ৩৮তম বিসিএস কৃষি ক্যাডারে সুপারিশ পেয়েছেন

0
297

মোহাম্মদ আলী জিন্নাহ, স্টাফ রিপোর্টার ॥ যশোরের ঝিকরগাছা উপজেলার ০৪নং গদখালী ইউনিয়নের গদখালী গ্রামের উজ্জ্বল নত্র সৌরভ দেবনাথ ৩৮তম বিসিএস এ কৃষি সম্প্রসারন কর্মকর্তা হিসাবে সুপারিশ পেয়েছেন। সম্প্রতি সরকারি কর্ম কমিশন কর্তৃক প্রকাশিত ফলাফলের মাধ্যমে কৃষি ক্যাডারে মেধাক্রমে ৪৭ তম স্থান অর্জন করেছেন।
সে ২০০১ সালে টাওরা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক বৃত্তি, ২০০৪ সালে ঝিকরগাছা বিএম হাই স্কুল থেকে জুনিয়র বৃত্তি, ২০০৭ সালে এসএসসিতে জিপিএ-৫, ২০০৯ সালে হামিদপুর আল হেরা ডিগ্রি কলেজ থেকে এইচএসসিতে জিপিএ-৫, খুলনা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (ময়মনসিংহ) থেকে মাস্টার্স শেষ করে অনার্স এবং মাষ্টার্স এ ফার্স্ট কাস এবং ৩৮ তম বিসিএস (এগ্রিকালচার) এ ক্যাডার হয়েছেন। সে ঝিকরগাছার শিার েেত্রর বিশেষ অবদান রাখায় দেশ ও দেশের বাহিরের থেকে পুরস্কার প্রাপ্ত ঝিকরগাছা এফজেইউবি (বেনেয়ালী) মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক স্বপন কুমার দেবনাথ’র ছেলে।
সংবাদকর্মীদের সৌরভ দেবনাথ জানান, আমি কৃষি বিষয়ে পড়ালেখা করেছি। কৃষক এবং কৃষি নির্ভর দেশ হিসাবে কৃষির উন্নয়ন ছাড়া এ দেশের উন্নয়ন সম্ভব না। তাই আমি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা’র সুপারিশ পাওয়ায় খুশি। সকলে আমার জন্য দোয়া ও আশিব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here