করোনা জয়ী সাধনা স্যাম্পল সংগ্রহের সময় সড়ক দুর্ঘটনায় নিহত

0
251
যশোর প্রতিনিধি : যশোরে করোনা জয়ী মেডিকেল টেকনোলজিস্ট সাধনা মিস্ত্রী (৫০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সোমবার গভীর রাতে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে মণিরামপুর থেকে কেশবপুরে যাওয়ার পথে চিনাটোলা বাজার পার হওয়ার সময় মোটর সাইকেলের চাকায় শাড়ি জড়িয়ে পড়ে গুরুতর আহত হন।।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. অনুপকুমার বসু মঙ্গলবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন।
সাধনা মিস্ত্রী মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) হিসেবে কর্মরত ছিলেন। তিনি বাগেরহাটের শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামের মৃত কমলেশচন্দ্র হালদারের স্ত্রী।
চাকরির সুবাদে সাধনা মিস্ত্রী মণিরামপুর হাসপাতাল গেটে ভাড়া বাসায় থাকতেন। ৪-৫ মাস আগে অসুস্থ হয়ে তার স্বামীর মৃত্যু হয়। এরপর থেকে তিনি এখানে একাই থাকতেন।
করোনাকালীন দুর্যোগে গত ২ এপ্রিল মণিরামপুরে নমুনা সংগ্রহের কাজ শুরু করেন সাধনা। একপর্যায়ে ২৭ এপ্রিল তিনি জ্বরে আক্রান্ত হয়ে নিজেই নমুনা দেন। পরে ২৯ এপ্রিল তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। এরপর হোম আইসোলেশনে চলে যান তিনি। ১৫ দিন আইসোলেশনে থাকার পর ১৪ মে সুস্থ হন সাধনা। আবার নেমে পড়েন নমুনা সংগ্রহে। সোমবার আহত হওয়ার আগেও তিনি সাতটি নমুনা সংগ্রহ করেছিলেন বলে জানান ডা. অনুপ।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here