যবিপ্রবির সহকারী হিসাব রক্ষকের কোভিড-১৯ পজিটিভ

0
272
যবিপ্রবি প্রতিনিধি : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) হিসাব দপ্তরের সহকারী হিসাব রক্ষক তরিকুল ইসলাম করোনা আক্রান্ত হয়েছেন। আজ বুধবার সকালে যবিপ্রবির জিনোম সেন্টারে প্রকাশিত করোনা পরীক্ষার ফলাফলে এ বিষয়টি নিশ্চিত করা হয়।
করোনা আক্রান্ত তরিকুল ইসলাম জানান, গত সপ্তাহে আমি সর্বশেষ অফিস করেছি। তারপর বাড়িতে গেলে আমার করোনার উপসর্গ দেখা দেয়। যার প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার কভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দিই আর আজ বুধবার প্রদত্ত ফলাফলে আমার করোনা পজিটিভ এসছে। তবে আমি শারিরীকভাবে সুস্থ আছি এবং নিজ বাড়িতেই থেকে চিকিৎসা নিচ্ছি। বিশ্ববিদ্যালয়ের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. দীপক কুমার মন্ডলের নির্দেশনায় নিজ বাড়িতেই সকল প্রকার চিকিৎসা ও পরামর্শ নিচ্ছেন। তরিকুল ইসলামের বাড়ি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার বারবাজারের মোল্লাডাঙ্গা গ্রামে।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন দৈনিক যশোরকে  জানান, বিশ্ববিদ্যালয়ের যিনি করোনা আক্রান্ত হয়েছেন তিনি ক্যাম্পাসের বাইরে থাকেন। তার করোনা পজিটিভ ফলাফল আসার পর তিনি যে দপ্তরে কর্মরত ছিলেন সেখানকার সকলের, যার যার সাথে মিশেছেন এবং তার সাথে সংশ্লিষ্ট সকলের নমুনা সংগ্রহ করা হয়েছে। বিশ্ববিদ্যালয় পরিবারের যে কেউ আমাদের ল্যাবে করোনা পরীক্ষা করাতে পারবে। চিকিৎসক ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের নমুনা যেভাবে খুব বেশী গুরুত্বসহকারে পরীক্ষা করা হয় বিশ্ববিদ্যালয পরিবারের সকলেরটাই তেমন গুরুত্বসহকারে পরীক্ষা করা হবে। তাছাড়া শুধুমাত্র বিশ্ববিদ্যালয পরিবারের সদস্যদের নমুনা বিশ্ববিদ্যালয়ে সংগৃহীত হবে। বিশ্ববিদ্যায়ের অভিজ্ঞ ডাক্তার ও এক্সপার্টরা রয়েছেন তারাই এসকল কাজ সম্পাদন করবেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here