ঝিনাইদহে প্রায় ১ হাজার পিস  মাক্স বিতরন করলেন ডাঃ শাহাবুব আলম লাভলু ও এলাইভ এনজিওর  মাসুদ

0
142
কামরুজ্জামান লিটন ঝিনাইদহ প্রতিনিধি : করোনা ভাইরাস সারা দেশে দিন দিন দ্রুত হারে বিস্তার ঘটছে। বর্তমানে ঝিনাইদহে  দ্রুত গতিতে করোনা ভাইরাস বিস্তার ঘটছে। করোনা ভাইরাসের কোন প্রতিষেধক তৈরী হয়নি। একমাত্র উপায় ঘরে থাকা এবং মাক্স ব্যবহার করা।
বাংলাদেশের করোনা রোগ বিস্তারের এই পর্যায়ে কমিউনিটি ট্রান্সমিশন বন্ধ করার জন্য মাস্ক এর পর্যাপ্ত সরবরাহ, যথাযথ ব্যবহার এবং সামাজিক দূরত্ব বজায় রাখার কোন বিকল্প নাই।
এই পন্থাই আমাদের মত দরিদ্র দেশের জন্য সামাজিক রোগ বিস্তৃতি কমানোর জন্য একমাত্র মাধ্যম।
 এরই অংশ হিসেবে ১১, ও ১২ -০৭-২০২০ তারিখ দুদিন ধরে ঝিনাইদহ শহরের বিভিন্ন এলাকায় আরাপপুর ষ্টান্ড, পোস্ট অফিস মোড়, চুয়াডাঙ্গা ষ্টান্ড, সহ বিভিন্ন জাইগায় সাধারণ মানুষ ও পথচারীদের মাঝে  ডাক্তার শাহবুব আলম লাভলুর অর্থায়নে এবং এলাইড এনজিওর বাস্তবায়নে প্রায় এক হাজার  কাপড়ের তৈরি মাস্ক ঝিনাইদাহ পৌরসভার বিভিন্ন স্থানে মানুষের মাঝে  বিতরণ করা হয়।
এছাড়া এলাইভ এনজিও করোনা ভাইরাস শুরু হওয়ার পর থেকে সম্মুখ যোদ্ধা হিসেবে গরীব, দুঃখী, অসহায় মানুষের মাঝে চাল,ডাল,পিঁয়াজ, সাবান, তেল, নগদ অর্থ প্রদান করে আসছেন।
এ ব্যপারে এলাইভ এনজিও চেয়ারম্যান মেহেদী মাসুদ বলেন করোনা ভাইরাস যত দিন থাকবে ততদিন খেটে খাওয়া, ও গরীব দুখী মানুষের পাশে থাকব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here