শালিখায় ধানের চারায় পুড়া কীটনাশক দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ 

0
152
শালিখা,মাগুরা প্রতিনিধি : মাগুরার শালিখা উপজেলার ধনেশ্বরগাতী ইউনিয়নের দেবিলা গ্রামের মিন্টু বিশ্বাস এর জমিতে ধানের চারায় পুড়া কীটনাশক দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ করেন মিন্টু বিশ্বাস।
অভিযোগে মিন্টু বিশ্বাস বলেন, দেবিলা গ্রামের প্রভাবশালী আইনাল বিশ্বাস এর সাথে দীর্ঘদিন যাবত সামাজিক কোন্দল এবং আমার ক্রয়কৃত জমি দখলের চেষ্টা করে আসছে তারই ধারাবাহিকতায় আমার রোপণ উপযোগী ধানের  চারা পুড়া কীটনাশক দিয়ে পুড়িয়ে দিয়েছে বিষয়টা আমি জানতে চাইলে আয়নাল বিশ্বাস আমাকে বলেন পুড়িয়ে দিয়েছি তাতে কি হয়েছে তুই যা  করতে পারিস কর।
এর পর এক পর্যায়ে তর্ক-বিতর্ক হলে আয়নাল বিশ্বাস বাড়ি থেকে লোকজন ডেকে এনে আমাকে বলে এই জায়গায় তোর কোন জমি নায়,তোকে আর এই জমির ধারে যেন না দেখি। এই ধরনের বিভিন্ন রকম কৌশল অবলম্বন করে আইনাল বিশ্বাস আমার ওপর নির্যাতন করে আসছে আমি এই নির্যাতনের সঠিক বিচার চাই।
এ বিষয়ে স্থানীয় এক ব্যক্তির সূত্রে জানাযায় দীর্ঘদিন যাবত এই জমি মিন্টু বিশ্বাস ভোগদখল করে আসছে,তিনি সাংবাদিকদের বলেন মহামারী এই করোনাভাইরাস এর সময়  যেখানে মাননীয় প্রধানমন্ত্রী কৃষি ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন এবং কৃষকদের বিভিন্ন কৃষি উপকরণ সরকার থেকে বিনামূল্যে দিচ্ছে সেখানে  এই মুহূর্তে ধানের চারা পুড়িয়ে দিয়ে মারাত্মক জঘন্য অপরাধ করেছে। এ এবিষয়ে আইনাল বিশ্বাসের সাথে যোগাযোগ করতে চাইলে তাকে কোথাও পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here