সুবিধাবঞ্চিত শতাধিক শিশুকে ঈদ উপহার

0
187

স্টাফ রিপোর্টার : মৈত্রী ত্রাণ সহায়ক কমিটি এবার যশোরে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে। শনিবার দুপুরে চারুপীঠ আর্ট অ্যান্ড রিসার্স চত্বরে সংপ্তি অনুষ্ঠানের মধ্য দিয়ে ১৩০ শিশুকে ঈদ উপহার দেওয়া হয়। উপহারের মধ্যে রয়েছে নতুন জামা, স্কুলের খাতা, কলম, পেনসিল আর মাস্ক।
ঈদের নতুন পোশাক ও অন্যান্য সামগ্রী পেয়ে দারুণ খুশি সুবিধাবঞ্চিত শিশুরা। উপহার সামগ্রীপ্রাপ্তদের মধ্যে উল্লেখযোগ্য সংখ্যক শহরের পাঁচটি যৌন পল্লীর শিশু রয়েছে।
ছাত্রমৈত্রীর সাবেক নেতাকর্মীদের এই ত্রাণ সহায়তা কমিটি করোনার শুরু থেকে ত্রাণ ও চিকিৎসাসেবা কার্যক্রম অব্যাহত রেখেছে। করোনাকালে এই কমিটির মাধ্যমে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরার জন্যে সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ করা হয়। এছাড়া টেলিফোনে স্বাস্থ্যসেবা প্রদানের ল্েয ছয়জন চিকিৎসকের একটি টিম কাজ করছে। আজকের উপহারসাগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মৈত্রী ত্রাণ সহায়ক কমিটির আহ্বায়ক জেলা শিল্পকলা অ্যাকাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. মাহমুদ হাসান বুলু, সদস্যসচিব চারুপীঠের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোরের সাবেক সভাপতি হারুন অর রশিদ, অধ্যাপক সুকুমার দাস, বিবর্তন যশোরের সভাপতি সানোয়ার আলম খান দুলু, সরোয়ার হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here