ফুটবলের মাঠে ম্যারাডোনার রাজসিক নৈপুণ্য নতুন প্রজন্মের সামনে অনুকরণীয় হয়ে থাকবে – জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের

0
170

স্টাফ রিপোর্টার: কিংবদন্তি ফুটবলার, ফুটবলের যাদুকর ও ফুটবল ঈশ^র খ্যাত দিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় দিয়েগো ম্যারাডোনার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন। পাশাপাশি শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের বলেন, দিয়েগো ম্যারাডোনা ফুটবল ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবেন। ফুটবলের মাঠে ম্যারাডোনার রাজসিক নৈপুণ্য নতুন প্রজন্মের ফুটবলারদের সামনে অনুকরণীয় হয়ে থাকবে। ম্যারাডোনা ব্যক্তিগত নৈপূন্য দিয়ে শুধু ফুটবল নয় তাঁর দেশ আর্জেন্টিনাকেও জনপ্রিয় করেছেন। খেলোয়াড়ী জীবনে যেমন সাফল্য পেয়েছেন ম্যারাডোনা, তেমনি সংগঠক হিসেবেও দৃষ্টান্ত স্থাপন করেছিলেন। ম্যারাডোনার মৃত্যুতে বিশ^ ফুটবলে যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। ফুটবল ইতিহাসে ম্যারাডোনার অবদান অক্ষয় হয়ে থাকবে।
কিংবদন্তি ফুটবলার, ফুটবলের যাদুকর ও ফুটবল ঈশ^র খ্যাত দিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here