কালীগঞ্জ কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ ফাইনালে ট্রাইব্রেকারে বাগেরহাটকে হারিয়ে চ্যাম্পিয়ন রাজশাহী

0
377

স্টাফ রিপোর্টার, কালীগঞ্জ (ঝিনাইদহ)ঃ ঝিনাইদহে কালীগঞ্জে ৪ দলীয় ”কালীগঞ্জ কাপ ফুটবল টুর্ণামেন্ট” এর ফাইনাল ম্যাচে বাগেরহাট দিগন্ত প্রসারী ক্রীড়া চক্রকে টাইব্রেকারে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী জাহানারা ইমাম ফুটবল একাডেমি। বুধবার বিকাল ৩ টায় সরকারী নলডাঙ্গা ভূষনস্কুল মাঠে উপস্থিত স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার দু’দলের খেলোযাড়দের সাথে শুভেচ্ছা বিনিময়ের পরই রেফারীর বাঁশিতে শুরু হয় খেলা।

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে খেলার প্রথমার্ধে শুরুতেই উভয় দলের খেলোয়াড়দের আক্রমন আর পাল্টা আক্রমনের মধ্য দিয়ে দারুন উপভোগ্য হয়ে উঠে খেলাটি। কিন্তু কোন দলই গোল করতে না পারায় গোলশুন্য শেষ হয় প্রথমার্ধের খেলাটি। বিরতির পর দ্বিতিয়ার্ধের শুরু থেকেই দু’দলই বিজয় ছিনিয়ে নিতে মরিয়া হয়ে উঠে। কিন্ত কাঙ্খিত সেই গোলের দেখা না মিললে রেফারীর বাঁশিতে শেষ পর্ষন্ত ট্রাইব্রেকারে গড়ায় খেলাটি। ট্রাইব্রেকারে ৪-৩গোলে রাজশাহী জাহানারা ইমাম ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ লাভ করে। এ খেলার ম্যান অব দি ম্যাচ হয়েছেন বিজয়ী বাগেরহাট দিগন্ত প্রসারী ফুটবল একাদশের টিটন

খেলা শেষে বিজয়ী চ্যাম্পিয়ন ও রানাস আপ দলের টিম ম্যানেজার সহ অধিনায়কের হাতে ট্রপি ও নগদ প্রাইজ মানি ৮০ হাজার তুলে দেন প্রধান অতিথি এমপি আনোয়ারুল আজিম আনার।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক অজিত কুমার ভট্রাচার্য্য এর সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, চেয়ারম্যান নাসির চৌধুরি প্রমুখ।

উল্লেখ্য, আগামী ১২ ডিসেম্বর শনিবার এ মাঠে বিদেশী একাদশ ও কালীগঞ্জ ফুটবল একাদশের মধ্যে আকর্ষনীয় ফুটবল ম্যাচ অনুষ্টিত হইবে।।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here