মণিরামপুরে অসহায়দের মাঝে এস এম ইয়াকুব আলীর শীতবস্ত্রসহ বিভিন্ন সহায়তা প্রদান

0
248

স্টাফ রিপোর্টার : মণিরামপুরে গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র, নগদ অর্থ, হুইল চেয়ার ও মাস্ক বিতরণ করা হয়েছে। মহান বিজয় দিবস উপলক্ষে সিটি প্লাজা যশোর-এর স্বত্বাধিকারী এস এম ইয়াকুব আলী উপজেলার ৬শতাধিক পরিবারের মাঝে এ সহায়তা প্রদান করেন। বুধবার এস এম ইয়াকুব আলীর গ্রামের বাড়ী আগরহাটিতে বিভিন্ন এলাকা থেকে সকাল থেকেই গরীব ও অসহায় নারী-পুরুষ আসতে থাকেন। কেউবা নছিমনে, কেউবা ভ্যানে চড়ে, আবার কেউবা হেঁটে হেঁটে, এ যেন হৃদয় স্পৃর্শী এক অবর্নণীয় দৃশ্য।
স্থানীয় ডা. মোশাররফ হোসেন বলেন, এস এম ইয়াকুব আলী একজন রাজনৈতিক নেতা না হয়েও দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছেন। বিশেষ করে এলাকার দুঃস্থ ও অসহায় মানুষদের জন্য দীর্ঘদিন ধরে সাহায্যে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এবং দিচ্ছেন। সমাজের বিত্তবানদের এভাবে এগিয়ে আসা উচিত।
এস এম ইয়াকুব আলী বলেন, আর্তমানবতার সেবা পরম ধর্ম। সেই উপলবদ্ধি থেকেই মানুষের জন্য কাজ করে যাচ্ছি। যতদিন বেঁচে থাকবো এভাবেই আর্তমানবতার সেবায় কাজ করে যেতে চাই। মানুষের জন্য কিছু করতে পারা, এটা যে কোন মানুষের জন্য বড় পাওয়া। এ পাওয়ার মধ্যেই আমি আমার শান্তি খুঁজে পাই।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজসেবক আলহাজ্ব জবেদ আলী সরদার, বিশিষ্ট ব্যবসায়ী কামিয়ার রহমান, মণিরামপুর প্রেসকাবের সভাপতি ফারুক আহামেদ লিটন, সহ-সভাপতি জিএম ফারুক আলম, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান রয়েল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী টিটো, ইউপি সদস্য ইউনুচ আলী, মুজিবার রহমান, ফজলুর রহমান, ব্যবসায়ী জিয়াউর রহমান, রিপন হোসেন, আমিন আফ্রিদী, আতিয়ার রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here