মহম্মদপুরে মটরসাইকেল দূর্ঘটনায় যুবকের মৃত্যু

0
65

মুরাদ হোসেন, মহম্মদপুর (মাগুরা) থেকে : মাগুরার মহম্মদপুরে মরসাইকেল দূর্ঘটনায় স্বাধীন (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তার সাথে থাকা আরো দুই যুবক আহত হয়েছে। শনিবার দিবাগত রাতে উপজেলার বিনোদপুর বাজার থেকে আলোকদিয়া যাওয়ার পথে মটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এই দূর্ঘটনা ঘটে।

নিহত স্বাধীন উপজেলার বিনোদপুর ইউনিয়নের খালিয়া গ্রামের মৃত্যু শহিদ মোল্যার একমাত্র ছেলে। একই গ্রামের ছিদ্দিক মোল্যার ছেলে আহত হৃদয়ের অবস্থা গুরুতর হওয়ায় মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং রাজুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, এদিন আনুমানিক রাত ৮টার সময় স্বাধীন, রাজু ও হৃদয় মটরসাইকেল যোগে বিনোদপুর বাজার থেকে আলোকদিয়া যাচ্ছিলো। যাওয়ার সময় শিরিজদিয়া বটতলা নামক স্থানে পৌছালে মটরসাইকেলের অতিরিক্ত গতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বটগাছের সাথে ধাক্কা লাগে এবং ছিটকে পড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাদেরকে উদ্ধার করে মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মটর সাইকেল চালক স্বাধীনকে মৃত ঘোষণা করেন।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ^াস জানান, কোনো প্রতিপক্ষ ছাড়ায় তাদের নিজেদের ভুলে ফাঁকা জায়গায় তারা এই দূর্ঘটনার শিকার হয়েছে। তাছাড়া তার পরিবার এ বিষয়ে কোনো অভিযোগ করেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here