ঈশ্বরদীতে বিএনপির মেয়র প্রার্থীর ওপর হামলা

0
200

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদী পৌর নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী রফিকুল ইসলাম নয়ন ও তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ ওঠেছে। আজ সোমবার সকালে ঈশ্বরদী ইসলামীয়া আলীম মাদ্রাসার ভোট কেন্দ্রে এ হামলার ঘটনা ঘটে।
তবে বিএনপির এ অভিযোগ ‘গতানুগতিক’ দাবি করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী। তার দাবি, নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে গেছে বিএনপি। তাই তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।
ঈশ্বরদী পৌরসভায় বিএনপির প্রার্থী রফিকুল ইসলাম বলেন, ‘ভোট কেন্দ্রে এসে লাইনে দাঁড়িয়েছি। এ সময় দেখি কয়েকজন আওয়ামী লীগের কর্মী সমর্থক এসে কেন্দ্রের ভেতর ঢুকে তাকে কলার ধরে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিলেন। তাকে হুমকিও দেয়া হয়— তিনি যেন ভেতরে আর না আসেন।
মারধরের বিষয়ে জানতে চাইলে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন এ ব্যাপারে অবগত নন বলে জানান।
আজ শনিবার দ্বিতীয় দফায় নির্বাচনে ভোটগ্রহণ চলবে ঈশ্বরদী পৌরসভায়। সকাল ৮ থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে ভোটাররা তাদের নিজেদের রায় জানাচ্ছে।
ঈশ্বরদী পৌরসভায় মেয়র পদে ৩, সাধারণ কাউন্সিলর পদে ৪৯ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মেয়র প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইছাহক আলী মালিথা, বিএনপি মনোনীত প্রার্থী রফিকুল ইসলাম নয়ন, ইসলামী আন্দোলন মনোনীত প্রার্থী মাসুম বিল্লাহ।
পৌরসভার মোট ভোটার রয়েছে ৫৫ হাজার ৫৬৮ জন। এর মধ্যে পুরুষ ২৭ হাজার ২৪১ জন ও নারী ভোটার ২৮ হাজার ৩২৭ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ১৯টি এবং বুথ সংখ্যা ১৫২টি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here