মোংলায় পৌর বিএনপির আয়োজনে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষে দোয়া

0
137

মাসুদ রানা,মোংলাঃ বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্মদিন আজ।
১৯৩৬ সালের এইদিনে বগুড়া জেলার গাবতলী উপজেলার বাঘমারা গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মনসুর রহমান। জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠান পালন করছে মোংলা পৌর বিএনপি। আজ আছর বাদ মোংলা ট্রেডার্স মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন ট্রেডার্স জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মাহমুদ হাসান।
আলোচনা সভায় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, শহীদ জিয়ার জন্মদিনে তার প্রদর্শিত পথেই আধিপত্যবাদের ষড়যন্ত্রকে মোকাবেলা করে জনগণের ঘাড়ে চেপে বসা বর্তমান ফ্যাসিবাদী শক্তিকে পরাভূত করতে হবে। স্বাধীনতা-সার্বভৌমত্ব এবং মৌলিক ও মানবাধিকার সুরক্ষায় ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান তারা।
জন্মদিন উপলক্ষে এ দোয়া মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোংলা পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি মোঃ খলিলুর রহমান, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মানিক, থানা বিএনপির সহ সভাপতি হেমায়েত উদ্দিন মৃধা, বিএনপি নেতা আব্দুস সালাম ব্যাপারী, জিন্নাত,কামরুল, জামাল, বজলুমীর,বাবুল শরীফ, শাহ জালাল সাব্বির,মোঃ রফিক, আফসার, মোংলা সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক খালিদ মাহমুদ সোহাগ,শরিফুল ইসলাম মিঠু, ইয়ার হোসেন,হাবিবুর রহমান সোহাগ, তুহিন সহ শতাধীক বিএনপি ও অংঙ্গ সংগঠনের সমার্থক নেতৃবৃন্দ।
এসময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া ও মোনাজাত করেন নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here