যশোরের কালেক্টরেট সভাকক্ষে সুধিজনের সাথে খুলনা বিভাগীয় কমিশনারের মতবিনিময়

0
463

স্টাফ রিপোর্টার : খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন বলেছেন, দায়বদ্ধতার সাথে সরকারি দপ্তরের নির্দিষ্ট পদ পদবীর দায়িত্বের বাইরেও ব্যক্তি ও সমাজ জীবনে শুদ্ধাচার কৌশল এবং মুক্তিযুদ্ধের চেতনা অনুশীলনের প্রতি গুরুত্বারোপ করতে হবে। ‘শেয়ারিং ও কেয়ারিং’এর মাধ্যমে সার্বিক ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন সাধন করা তারই উদ্দেশ্যে বলে যোগ করেন তিনি।
যশোর জেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন খুলনার নবাগত বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন এনডিসি। রোববার সকাল সাড়ে ১১ টার পর কালেক্টরেক্ট সভাকক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। যশোর জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় জেলা পর্যায়ের বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তাসহ বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সরকারি সেবা তৃণমূলে পৌঁছে দেয়ার ল্েয জেলার বিভিন্ন দপ্তরের সমস্যা সম্ভাবনা গুরুত্বের সাথে শুনে গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে নানা দিক নির্দেশনা প্রদান করেন বিভাগীয় কমিশনার ।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মুহম্মিদ আশরাফ হোসেন, যশোর মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার দিলীপ কুমার রায়, সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন, যশোর জেলা পরিষদের চেয়ার‌্যান সাইফুজ্জামান পিকুল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here