র্শাশায় ৫বছরের শিশু র্ধষনের শিকার -আটক র্ধষক

0
136

বেনাপোল প্রতিনিধি :-যশোরের শার্শায় ফুল দেওয়ার নাম করে ৫ বছরের এক শিশুকে ধর্ষন চেস্টার অভিযোগ উঠেছে। পুলিশ একাধিক ধর্ষনের অভিযুক্ত ধর্ষক সাগর গাজিকে আটক করেছে । সে শার্শার রামপুর গ্রামের শাহজাহান গাজীর ছেলে।
শার্শায় শার্শা থানার ওসি বদরুল আলম ও স্থানীয়রা জানান শনিবার বিকালে সাগর স্থানীয় ৫ বছরের এক শিশু কন্যাকে ফুল দেওয়ার নাম করে-পাশের বাড়ীতে নিয়ে ধর্ষন চেষ্টা চালায়। এসময় শিশুর আত্নচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে শিশুকে উদ্ধার করে। সাগরকে ধরে থানা পুলিশকে খবর দেওয়া হয়। আটক করা হয় তাকে। এ ব্যাপারে শিশুর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। যার নং মামলা নং ২৯/২৯-২৩-০১-২০২১।
তার অপকর্মের ভয়ে অনেক শিশুরা বাহিরে যেতে ভয় পান।একাধিক অপেকর্মের হোতা সাগরের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান শিশুর পরিবার সহ স্থানীয়রা। ভায়ের অপকর্মের কথা বলে ক্ষমা চান তার বোন

শার্শা থানা ওসি মো: বদরুল আলম- বলেন শিশু ধর্ষনে আলামত পাওয়া গেছে।নারী ও শিশু নির্যাতন সহ শিশু ধর্ষন চেষ্টা অপরাধ আইনে তাকে জিজ্ঞাসাবাদে সহ আইনানুগ ব্যাবস্থা গ্রহনে আটক করে যশেোর কোট হাজতে প্রেরন করা হয়েছে। ভিকটিমকেও পাঠানো হয়েছে বিজ্ঞ বিচারকের আদালতে। মামলাটির তদন্তভার দেওয়া হযেছে এস আই মো: ফারুক হোসেনকে।
লম্পট সাগরের দৃষ্টান্তমুলক শাস্তি হোক এমনটাই দাবী এলাকাবাসীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here