এমএমডিএফ বিডি’র ১২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

0
129

স্টাফ রিপোর্টার:আজ মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেন বাংলাদেশ এর ১২তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এমএমডিএফ বিডি’র কেন্দ্রীয় কার্যালয় ওয়াপদা গ্যারেজ মোড়ে ৫০ জন এরও অধিক সদস্য, উপদেষ্টা ও শুভাকাক্সক্ষীবৃন্দের উপস্থিতিতে এই বার্ষিক সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য ও বার্ষিক প্রতিবেদন প্রণয়ন করেন সংগঠনটির সভাপতি বায়জিদ মাহামুদ অভি। বার্ষিক প্রতিবেদন পাঠ শেষে সংগঠনটির নব-নির্বাচিত কার্যনির্বাহী ও কার্যকরী কমিটির নাম প্রস্তাবনা করেন মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশন বাংলাদেশ এর চেয়ারম্যান জহির ইকবাল। বার্ষিক সাধারণ সভায় এমএমডিএফবিডি এর সম্মানীত উপদেষ্টা ও সুরধুনি সংগীত নিকেতন এর সভাপতি হারুন অর রশীদ এর সভাপতিত্বে উপদেষ্টা হিসেবে আরো উপস্থিত ছিলেন, যশোর উপশহর কলেজ এর অধ্যক্ষ শাহিন ইকবাল, দৈনিক সমাজের কথার বার্তা সম্পাদক হাবিবুর রহমান মিলন, যশোর জিলা স্কুল এর সহকারি শিক্ষক জামাল উদ্দীন, হাটবাজার ও কারবাজার এর প্রোপাইটর মেফতাহুর রহমান খোকন।
অতিথিরা নব-নির্বাচিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘নতুন এ পরিচালনা পরিষদের হাত ধরেই আগামীতে মাইকেল মধুসূদন ডিবেট ফেডারেশন বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাবে। বিতর্ক শিল্পকে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি আন্তর্জাতিকভাবে এমএমডিএফকে তুলে ধরতে দায়িত্বপ্রাপ্ত সকলকে আরো বেশি সক্রিয় এবং কার্যকরী পদক্ষেপ গ্রহণে তৎপর হতে হবে।’ নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদে চেয়ারম্যান হিসেবে বায়জিদ মাহামুদ অভি, কো-চেয়ারম্যান হিসেবে সানজিদা ইয়াসমিন অপি, আফরোজা খাতুন, তাসনিমুল হাসান, স্বপ্না দেবনাথ, কামরুল হাসান রিপন, হাদিউজ্জামান, মুক্তি আক্তার রিতু, তন্বী তারিন জুঁই এবং তাশদিদ জুবায়ের নির্বাচিত হন। এছাড়াও কার্যকরী পরিষদে সভাপতি হিসেবে শ্রাবনী আক্তার, সহ-সভাপতি হিসেবে সুমনা ইসলাম, রাফিদ আল শাহরিয়ার, মাহিয়া মান্নান ওহী, সাধারণ সম্পাদক হিসেবে বিপ্লব হোসেন এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে শেখ ফাহমিদ, এহসানুল হক রিফাত এবং আশিকুল ইসলাম মিথুন ও কোষাধক্ষ্য হিসেবে সাদিয়া সুলতানা নির্বাচিত হন। বার্ষিক সভার শেষ পর্যায়ে এমএমডিএফ বিডিকে সাংগঠনিক ভাবে আরো গতিশীল করতে বেশকিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের মাধ্যমে সভার সমাপ্তি ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here