জাতীয় শুদ্ধাচার পুরস্কারের সনদপত্র প্রদান করেন এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি

0
153

যশোর ডেস্ক : আজ বুধবার (১৯ মে) বিকেলে রাজধানীর সচিবালয়ে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় ও আওতাধীন দপ্তর-সংস্থার ৬ জন কর্মকর্তা-কর্মচারীদের জাতীয় শুদ্ধাচার পুরস্কারের সনদপত্র প্রদান করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি। এছাড়া তাদের একমাসের মূলবেতনের সমপরিমাণ অর্থ দেয়া হবে।

এ সময় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেন, বঙ্গবন্ধুর আদর্শের চেতনায় উজ্জীবিত হয়ে আপনাদের কাজ করতে হবে। আন্তরিকতা ও সদিচ্ছা থাকলে অনেক কষ্টসাধ্য কাজও সহজে সমাধান করা যায়। এই শুদ্ধাচার পুরস্কার কর্মকর্তা-কর্মচারীদের ভালো কাজের জন্য উৎসাহিত করবে, উদ্ধুদ্ধ করবে। এ পুরস্কার কর্মজীবনের একটা বড় অর্জন। এটি সংশ্লিষ্টদের আরো দায়িত্বশীল করে তুলবে বলে আমি আশা করি।

অনুষ্ঠানে ২০১৯-২০২০ অর্থ বছরের জন্য পল্লী উন্নয়ন একাডেমির (আরডিএ, বগুড়া) মহাপরিচালক মোঃ আমিনুল ইসলাম, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব আইরীন ফারজানা, অত্র বিভাগের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মোঃ মোমিনুর রহমান এবং২০২০-২০২১ সময়ের জন্য বিআরডিবির মহাপরিচালক সুপ্রিয় কুমার কুন্ডু, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের উপসচিব মোঃ মিজানুর রহমান এবং অফিস সহায়ক মোঃ লুৎফর রহমানকে জাতীয় শুদ্ধাচার পুরস্কার সনদপত্র প্রদান করা হয়।

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ রেজাউল আহসান, অতিরিক্ত সচিব (প্রশাসন ও বাজেট) নাসরিন আক্তার চৌধুরী, অতিরিক্ত সচিব (উন্নয়ন) মোঃ রাশিদুল ইসলাম, বিআরডিবি এর মহাপরিচালক সুপ্রিয় কুমার কুন্ডু, পল্লী উন্নয়ন একাডেমির (আরডিএ, বগুড়া) মহাপরিচালক খলিল আহমদ সহ এ বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here