ড্র-এর ফাদে যশোরে মাস্টার্স কাপ সিক্স-এ সাইড ফুটবল টুর্ণামেন্ট

0
99

ক্রীড়া প্রতিবেদক : যশোরে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে মাস্টার্স কাপ সিক্স-এ সাইড ফুটবল টুর্ণামেন্টে দুই ম্যাচই ড্র হয়েছে। গতকাল রবিবার শামস্-উল-হুদা স্টেডিয়ামে ম্যাচ দুটি সম্পন্ন হয়েছে।
দিনের প্রথম ম্যাচে কপোতাক্ষ ডায়নামিক অবস্থান নেয় চিত্র ক্যাপিটালের বিপক্ষে। ওই ম্যাচে উভয় পক্ষই ২ টি করে গোল করলে ম্যাচটি ড্র হয়। শেষ ম্যাচে ভৈরব কিংসের বিপক্ষে মাঠে নামে পদ্মা রেঞ্জার্স। এ ম্যাচেও উভয় দলই ২ টি করে গোল করে ম্যাচ ড্র হয়। এর আগে উদ্বোধনী দিনে পদ্মা রেঞ্জার্স মুখোমুখি হয় মধুমতি টাইটানিকের বিপক্ষে। ওই ম্যাচে কোন দলই গোল করতে পারেনি। ফলে ম্যাচটিও গোল শুন্য ড্র হয়। এই তিনটি ম্যাচে যারা পয়েন্ট বেশি পেয়েছে তারা এগিয়ে থাকবে।
৫০ ঊর্দ্ধ খেলোয়াড়দের নিয়ে টুর্ণামেন্টটি চলছে। তবে প্রতি দলে ৪০ থেকে ৪৫ বয়সের মধ্য থেকে ২ জন ও ৪৫ থেকে ৫০ বয়সের মধ্য থেকে ২ জন খেলোয়াড় রয়েছে। টুর্ণামেন্টে দুইটি গ্রæপ রয়েছে। ‘ক’ গ্রæপে রয়েছে ভৈরব কিংস, পদ্মা রেঞ্জার্স ও মধুমতি টাইটানিক। আর ‘খ’ গ্রæপে রয়েছে মেঘনা লায়ন, কপোতাক্ষ ডায়নামিক ও চিত্রা ক্যাপিটাল। যশোরের সাচ্চু ফুটবল কোচিং সেন্টারের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় টুর্ণামেন্টটি সম্পন্ন হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here