শনিবার থেকে সদর উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট শুরু

0
57

স্টাফ রিপোর্টার, যশোর: আগামী শনিবার থেকে যশোর সদর উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু হচ্ছে। সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শামস্-উল-হুদা স্টেডিয়ামে ও হামিদপুর শামস্-উল-হুদা একাডেমী মাঠে টুর্ণামেন্টের খেলাগুলো পরিচালনা করা হবে বলে এক প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে সদর উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নিশ্চিত করেন।
তিনি জানান, অনুর্ধ্ব-১৭ বালক ও বালিকাদের নিয়ে টুর্ণামেন্টটি সম্পন্ন হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপে বালকরা ও বঙ্গমাতা জাতীয় শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপে বালিকারা অংশ নেবে।
উদ্বোধনী দিনে শামস্-উল-হুদা স্টেডিয়াম মাঠে চুড়ামনকাঠি ইউনিয়ন খেলবে কচুয়া ইউনিয়নের বিপক্ষে। হামিদপুর শামস্-উল-হুদা একাডেমী মাঠে বসুন্দিয়া ইউনিয়নের বিপক্ষে নামবে চাঁচড়া ইউনিয়ন।
তিনি আরো জানান, ‘ক’ ও ‘খ’ দু’টি গ্রæপে টুর্ণামেন্টটি সম্পন্ন হবে। ‘ক’ গ্রæপে খেলবে রামনগর, বসুন্দিয়া, চাঁচড়া, হৈবতপুর, নরেন্দ্রপুর ও নওয়াপাড়া ইউনিয়ন। ‘খ’ গ্রæপে খেলবে চুড়ামনকাটি, কচুয়া, কাশিমপুর, দেয়াড়া, ফতেপুর, উপশহর, ইছালী ও আরবপুর ইউনিয়ন। দুই মাঠ থেকে সেমিফাইনালে বিজয়ী দলদের নিয়ে ১ জুন শামস্-উল-হুদা স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here