যশোরে নিম্ন আয়ের মানুষের মাঝে মাস্ক বিতরণ করলো মৈত্রী ব্রিগেড

0
213

প্রগতিশীল ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র মৈত্রী যশোর জেলার নেতাকর্মীদের সমন্ময়ে গঠিত মৈত্রী ব্রিগেড যশোরে পথশিশু ও ছিন্নমূল মানুষের জন্য রান্না করা খাবার সহায়তার পাশাপাশি আজ মাস্ক বিতরণ করেছে।
গত ৩ জুলাই থেকে যশোরে মানবতার সেবায় কাজ করছে মৈত্রী ব্রিগেড। বৃহস্পতিবার সকাল ১১ টায় পর যশোর শহরের বিভিন্ন পয়েন্টে প্রায় এক হাজার মানুষের মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছে।
মৈত্রী ব্রিগেডের জেলা সমন্বয়ক শ্যামল শর্মার নেতৃত্বে এই কর্মসূচী পালিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্রিগেডের সদস্য সুব্রত বিশ্বাস,শাহিন হোসেন, বিপ্লব ঘোষ, সবুজ মল্লিক, মিঠুন রায়, মার্ক শুভ, ঈদ্দিস হোসেন, শুভ শর্মা, প্রমুখ। প্রতিবারের ন্যায় মৈত্রী ব্রিগেডের কর্মসুচীতে ভার্চুয়ালে পরামর্শক হিসাবে দায়িত্ব পালন করেছেন বাংলাদেশ ছাত্র মৈত্রী কেন্দ্রীয় সহ- সভাপতি ও মৈত্রী ব্রিগেড উপদেষ্টা রাশেদ খান।
মৈত্রী ব্রিগেডের জেলা সমন্ময়ক শ্যামল শর্মা বলেন, আসন্ন প্রবিত্র ঈদ উল আযহা সামনে রেখে আজ থেকে সরকার দেশে চলমান চলডাউন শিথিল করছে কিন্তু করোনা ভাইরাস শিথিলতা বোঝেনা। এই জন্য আমাদেকে আরো সচেতন হতে হবে এবং মাস্ক ব্যাবহার শতভাগ নিশ্চিত করতে হবে আর সেই লক্ষ্যে মৈত্রী ব্রিগেড আজ যশোরে নিম্ন আয়ের মানুষের মাঝে মাস্ক বিতরণ করলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here