তালায় পরিবহনের ধাক্কায় ইজিবাইকের চালকসহ ৬ জন গুরুতর আহত

0
105

কাজী লিয়াকত হোসেন,স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার তালায় যাত্রীবাহী পরিবহন ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চালকসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে প্রথমে তালা হাসপাতালে এবং সেখান থেকে খুলনা ও সাতক্ষীরার বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে।
শুক্রবার (২৩ জুলাই) সকালে খুলনা-পাইকগাছা সড়কের তালা উপজেলার গঙ্গারামপুর শীতলাতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন খুলনা পাইকগাছা উপজেলার প্রতাপকাটী গ্রামের ইমান আলী সরদারের পুত্র ইজিবাইক চালক মোঃ সাইফুল ইসলাম, মাহমুদকাটী গ্রামের হযরত আলীর পুত্র মোঃ রাসেল, মোজাহার গাজীর পুত্র মোঃ রিপন গাজী, সোনাতনকাটি গ্রামের মীর ডাবলুর পুত্র মীর সাদিক, তার স্ত্রী ইতি বেগম এবং কন্যা সাদিয়া খাতুন।
প্রত্যদর্শীরা জানান, সকাল সাড়ে ৮ টার দিকে কপিলমুনি এলাকা থেকে যাত্রীবাহী ইজিবাইক তালার দিকে যাচ্ছিল। একই সময় ঢাকা থেকে পাইকগাছাগামী যাত্রীবাহী জিএস পরিবহন (যার নং- ঢাকা মেট্টো ব- ১৪-৯৬৫৭) তালার গঙ্গারামপুর শীতলাতলা এলাকায় পৌছালে ইজিবাইকটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ইজিবাইকের চালক ও যাত্রীসহ ৬ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে তালা হাসপাতালে এবং সেখান থেকে খুলনা ও সাতক্ষীরার বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী রাসেল পরিবহন ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here