চৌগাছায় বিদ্যুৎস্পর্শে দুই সন্তানের জননীর মৃত্যু

0
139

চৌগাছা (যশোর) প্রতিনিধি :যশোরের চৌগাছায় বিদ্যুৎস্পর্শে তাহমিনা খাতুন (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার মাড়ুয়া গ্রামের প্লাবন হোসেনের স্ত্রী এবং যশোর শহরের পালবাড়ি মমিননগর এলাকার মোঃ মিন্টুর মেয়ে। নিহতর দুটি সন্তান রয়েছে।
তাহমিনার স্বামী জানান, তাহমিনা প্রতিদিন ঘুম থেকে উঠে বাড়ির উঠানে চার্জে দিয়ে রাখা তার ইজিবাইকের চার্জার খুলতেন। শুক্রবার সকালেও অন্যদিনের মত চার্জার খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। রাতে এবং ভোরে বৃষ্টি হওয়ায় উঠানে ছিল কাঁদা, গাড়িও ছিল ভেজা। চার্জারের তারের কোথাও হয়ত লিকেজ থাকায় অসতর্কতায় সে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই পড়ে থাকে। বিষয়টি বুঝতে পেরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. সুরাইয়া পারভীন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।
চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান, সকালে হাসপাতালে অবস্থানকালে জানান, তার সুরাহতল রিপোর্ট সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেয়া হচ্ছে।
তবে পরে মেয়েটির পিতা ও স্বামী পক্ষের কারো আপত্তি না থাকায় পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি দাফন করার অনুমতি দেয়া হয়। অনুমতি পেয়ে পরিবারের লোকজন জুম্মার নামাজের পর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here