যশোরে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ৯ জন

0
102

স্টাফ রিপোর্টার : গত ২৪ ঘণ্টায় যশোরে করোনায় আক্রান্ত ও এই রোগের উপসর্গ নিয়ে মারা গেছেন ৯ জন। এরমধ্যে করোনা আক্রান্ত হয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ১ জন। এই সময়ে করোনা শনাক্ত হয়েছে আরও ১১২ জনের।
যশোর সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তা ডা. মো. রেহেনেওয়াজ বৃহস্পতিবার জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় জেলার ৪৯০ জনের নমুনা পরীক্ষায় ১১২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে যবিপ্রবির জিনোম সেন্টারে ৩৩০ জনের নমুনা পরীক্ষা করে ৮০ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া জিন এক্সপার্টের মাধ্যমে ৫ জনের নমুনা পরীক্ষায় ২ জন এবং র‌্যাপিড এন্টিজেন টেস্টের মাধ্যমে ১৫৫ জনের নমুনা পরীক্ষায় ৩০ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। তবে এদিন খুলনা মেডিকেল কলেজে কোনো নমুনা পরীক্ষা করা হয়নি। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের হার প্রায় ২৩ ভাগ। এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা ৪১৬। জেলায় মোট শনাক্ত হয়েছেন ২০ হাজার ২২১ জন, সুস্থ হয়েছেন ১৭ হাজার ৯৯২ জন। এদিকে, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্তের মৃত্যুর সাথে উপসর্গ নিয়ে মারা গেছেন একজন।
যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানিয়েছেন, যশোর হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ৮ জন এবং উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে রোগী ভর্তি রয়েছেন ৮৪ জন। এর মধ্যে করোনার রেডজোনে ৬৭ জন এবং ইয়েলো জোনে ১৭ জন রোগী রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here