চৌগাছায় সেপটিক ট্যাংকে পড়ে বাপ – ছেলের মৃত্যু

0
119

স্টাফ রিপোর্টার : যশোরের চৌগাছায় সেপটিক ট্যাংক থেকে বাবা ও ছেলের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। নিহত দুই জন হচ্ছে বাবা মধু ঋষি (৪৬) ও ছেলে সাগর ঋষি (২৫) চৌগাছা সদর ইউনিয়নের দণি কয়ারপাড়া গ্রামের বাসিন্দা।
গতকাল সোমবার সকাল সাড়ে নয়টার দিকে চৌগাছা – যশোর সড়ক সংলগ্ন সিংহঝুলি দফাদার বাড়ির জনৈক হাদিউজ্জামানের সেপটিক ট্যাংক থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও প্রত্যদর্শীরা জানান, গতকাল সোমবার সকাল ৭ টার দিকে মধু ঋষি ও তার সহযোগীরা ওই সেপটিক ট্যাংকটি পরিষ্কার করতে যান। সেপটিক ট্যাংকের সরু মুখ দিয়ে কোনক্রমে মধু ঋষি ট্যাংকের মধ্যে নামতে গিয়ে পা পিচলে পড়ে যান। সংবাদ পেয়ে ৫-৭ মিনিট দূরত্বের নিজ বাড়ি থেকে ছেলে সাগর ঋষি ও মধু ঋষির স্ত্রী ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে মায়ের কথামতো বাবাকে উদ্ধার করতে ছেলে সেপটিক ট্যাংকে নামেন। তিনিও উঠে না এলে স্থানীয়রা যশোর ফায়ার সার্ভিসে সংবাদ দেন। তখন ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে বাবা-ছেলের লাশ উদ্ধার করে।
ফায়ার সার্ভিসের টিম লিডার দেলোয়ার হোসেন বলেন, ‘সকাল সাড়ে সাতটার দিকে সংবাদ পাই এক ব্যক্তি সেপটিক ট্যাংকে পড়ে গেছেন। তিনি জীবিত আছেন। আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ট্যাংক থেকে বাবা ও ছেলের লাশ উদ্ধার করি।’
তিনি বলেন, ‘সেপটিক ট্যাংকের গ্যাসে তাদের মৃত্যু হয়েছে বলে আমাদের অভিজ্ঞতা থেকে ধারণা করছি,’ । চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব সরকার বলেন, ‘মরদেহ দুটি হেফাজতে নিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করেছি।’ থানার পরিদর্শক (তদন্ত) গোলাম কিবরিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ দুটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্ত শেষে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here