সিলেট-৩ আসনের উপ-নির্বাচন নিয়ে প্রধান নির্বাচন কমিশনারের সাথে জাতীয় পার্টির মহাচিবের সাক্ষাৎ

0
176

ঢাকা অফিস : সিলেট- ৩ আসনের উপ-নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবীতে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু আজ দুপুরে প্রধান নির্বাচন কমিশনার একেএম নুরুল হুদার সাথে নির্বাচন কমিশন সচিবালয়ে সাক্ষাৎ করেছেন। এসময় তিনি প্রধান নির্বাচন কমিশনারকে বলেছেন, মাঠ পর্যায়ের কিছু পুলিশ কর্মকর্তার আচারণে সিলেট-৩ আসনের উপ-নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়ে দাঁড়িয়েছে। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে অবিলম্বে মাঠ পর্যায়ের ঐসকল অতি উৎসাহি পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে দাবী জানিয়েছেন জিয়াউদ্দিন আহমেদ বাবলু।
এসময় তিনি বলেন, দেশের গণতন্ত্র বিকাশের জন্য অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন খুবই প্রয়োজন। ভোটারদের ভোটকেন্দ্রে আসা এবং নির্বাচনের প্রতি আস্থা ফিরিয়ে আনতে সিলেট-৩ আসনের উপ-নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হওয়া খুবই জরুরী। এই নির্বাচন যদি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়, তাহলে নির্বাচন কমিশনের প্রতি জনগণের আস্থা বাড়বে। উল্লেখ্য যে, তফসীল ঘোষণার পর থেকেই জাতীয় পার্টির প্রার্থী ও কর্মীদের প্রতি মাঠ পর্যায়ের কিছু পুলিশ যে আচারণ করছে তা সুষ্ঠু নির্বাচনের জন্য হুমকিস্বরুপ।
এসময় প্রধান নির্বাচন কমিশনার একেএম নুরুল হুদা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে যা যা করণীয় তার সকল ব্যবস্থা করবেন বলে আশ্বাস দেন। এসময় নির্বাচন কমিশনের সচিব খন্দকার হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here