ছাগল খোয়াড়ে দেওয়ায গাছ কাটলো ছাগলের মালিক

0
114

স্টাফ রিপোর্টার,কালীগঞ্জ (ঝিনাইদহ) : কালীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে এক কৃষকের ধরন্ত লাউ গাছ কেটে সাবাড় করেছে দূর্বৃত্তরা। সোমবার রাতে উপজেলার সুন্দরপুর গ্রামের কৃষক সাবদার আলী ক্ষেতের প্রায় ২০ টি লাউ গাছ কেটে দেয় তারা। এ ঘটনার মঙ্গলবার সকালে ক্ষতিগ্রস্ত কৃষক এক জনের নাম উল্লেখ করে থানাতে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
ক্ষতিগ্রস্ত কৃষক সাবদার আলী লিখিত অভিযোগে জানায়, দূর্গাপুর গ্রামের রাস্তার পাশের্^ তার ১৫ কাটা জমিতে লাউ, বেগুন ও ধান রোপন করেছে। মঙ্গলবার সকালে ক্ষেতে গিয়ে দেখেন তার লাউ গাছগুলি কাটা অবস্থায় পড়ে আছে। সে জানায়, একই গ্রামের আসাদ মন্ডল প্রায়ই ওই ক্ষেতের সবজি চুরি সহ ছাগল দিয়ে ফসল বিনষ্ট করত। কিন্তু বার বার অভিযোগ করলেও সে কোন কর্ণপাত করেনি। সর্বশেষ গত সোমবার দুপুরে আবারও ফসল বিনষ্ট করার সে ওই ছাগল দুটি ধরে খোয়াড়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বিকালে ছাগলের মালিক আসাদ মন্ডল সব গাছ কেটে ফেলবে বলে তাকে হুমকি দিয়ে আসে।
ভূক্তভোগী কৃষক আরো জানায়, বিকালে হুমকি দেবার পর রাত আনুমানিক ৮ টার দিকে তার ক্ষেতের লাউগাছ গুলি কর্তন করেছে প্রতিপক্ষরা। এতে তার প্রায় ৩০ হাজার টাকার ক্ষতিসাধন হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ মাহফুজুর রহমান মিয়া জানান, ফসল বিনষ্টে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক দ্রæত ব্যাবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here