বাংলার মাটিতে পাকিস্তান প্রেমীদের কোন স্থান নেই – শহিদুল ইসলাম মিলন

0
145

নিজস্ব প্রতিবেদক : যশোরে বঙ্গবন্ধু’র ৪৬তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজ বিতরণ করা হয়েছে। বুধবার (১৮ আগস্ট) ফতেপুরের বাউলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্দ্যোগে এ আয়োজন করা হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন প্রধান অতিথি হিসেবে অংশ নেন।
সদর উপজেলা বঙ্গবন্ধু মানবকল্যাণ পরিষদের সভাপতি রাকিব উদ্দিন বাবুলের সাবিক তত্ত্বাবধানে ও ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম হোসেন বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবুল হোসেন খান, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক লুৎফুল কবির বিজু, সদস্য দেলোয়ার রহমান দিপু, জেলা পরিষদ সদস্য হাজেরা পারভীন, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, সদস্য কেরামত আলী, জেলা বস্তুহারালীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সদর উপজেলা যুবলীগের সদস্য মফিজুর রহমান, সদস্য বিএম টিপু সুলতান, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক আব্দুর রউফ।
প্রধান অতিথির বক্তব্যে শহিদুল ইসলাম মিলন বলেন, বঙ্গবন্ধু হত্যার মূলহোতা ছিলেন জিয়াউর রহমান। আর ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার প্রচেষ্টা করার মূল পরিকল্পনাকারী ছিলেন তারই কুপুত্র তারেক রহমান। বাব ও ছেলে কখনো বাংলার মানুষের ভাল চাই না। সেই জন্য তারা ষড়যন্ত্র করেন। বাংলার মাটিতে ওইসব পাকিস্তানী প্রেমিদের কোন স্থান নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here