চুকনগরে কৃষক নজরুল হত্যার তিন আসামীর আদালতে আতœসমার্পন

0
112

ভ্রাম্যমান প্রতিনিধি,চুকনগর ঃ খুলনার ডুমুরিয়ায় নজরুল ইসলাম শেখ (৫০) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার ঘটনায় মূল কিলারসহ তিন আসামী আদালতে আতœসমার্পন করেছে। সোমবার দুপুরে খুলনা চিপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তারা আতœসমার্পন করে। বিষয়টি মামলা তদন্তকারী কর্মকর্তা মাগুরাঘোনা পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক (এসআই) হাবিবুল্লাহ নিশ্চিত করেছেন।
আতœসমার্পন করা আসামীরা হলেন উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামের মোঃ আশরাফ শেখের পুত্র মোঃ রিপন শেখ (২৫), ছোট পুত্র মোঃ মামুন শেখ (১৮) ও স্ত্রী মোছাঃ হালিমা বেগম (৪৫)। হত্যাকান্ডের সাথে জড়িত ২নং আসামী মোঃ ইমন শেখ (২২) কে গত ৭জুলাই রাতে যশোর জেলার মনিরামপুর উপজেলা এলাকা হতে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য ঝড়ে ভেঙে পড়া কবরস্থানের শুকনো ডাল বাড়ি নিয়ে আসাকে কেন্দ্র করে গত ৩আগষ্ট উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামের মৃত মোবারক শেখের পুত্র নজরুল ইসলাম শেখ কে পিটিতে হত্যা করা হয় এবং তার কলেজ পড়–য়া কন্যা মোছাঃ মুক্তা খাতুন (২০)কে পিটিয়ে গুরুত্বর জখম করা হয়। ৪আগষ্ট নিহত নজরুল ইসলামের স্ত্রী বিউটি বেগম বাদী হয়ে ৪জনের নামে ডুমুরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের ৩দিনের মাথায় ২নং আসামীকে গ্রেফতার করে ডুমুরিয়া থানা পুলিশ এবং ২০দিনের মাথায় পলাতক তিন আসামী আদালতে আতœসমার্পন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here