প্রেসক্লাব যশোর’র নব-নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক কে হাসিমুখের ফুলেল শুভেচ্ছা প্রদান

0
135

আবিদ হাসান:”হাসি-মুখ ” এর সম্মানিত উপদেষ্টামন্ডলীর সদস্য নবনির্বাচিত প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সহ-সভাপতি নূর ইসলাম ও সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান কে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছে যশোরের জনপ্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “হাসি-মুখ”।তাদের এই দারুন অর্জনে হাসি-মুখ পরিবার অত্যন্ত আনন্দিত ও গর্বিত। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ,হাসি-মুখ এর সভাপতি ফারহান কাশেম অয়ন, সহ- সভাপতি আহনাফ শাকিল, সাধারন সম্পাদক মুরসালিন হাবিব, দপ্তর সম্পাদক মেজবাউর রহমান,প্রধান উপদেষ্টা সৈয়দ আল আমিন আবিদ ও সদস্য শেখ মোহাম্মদ আলী সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
গত ০৬/০৭/২০২১ তারিখ সোমবার উৎসবমুখর পরিবেশে প্রেসক্লাব যশোর’র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে টানা চতুর্থবারের মতো সভাপতি পদে পুনরায় জাহিদ হাসান টুকুন ও সাধারণ সম্পাদক পদে এসএম তৌহিদুর রহমান এবং দ্বিতীয়বারের মতো সহ-সভাপতি নূর ইসলাম নির্বাচিত হয়েছেন।
, “হাসি-মুখ”সংগঠনটি স্বেচ্ছায় রক্তদান, সামাজিক, অলাভজনক , অরাজনৈতিক এবং মানবকল্যাণমূলক তারুণ্যনির্ভর একটি সংগঠন।
সর্বোপরি বিভিন্ন মানব কল্যাণমূলক ও সচেতন মূলক কার্যক্রম এবং গরিব, অসহায়, সুবিধাবঞ্চিত ও পথশিশুদের বিভিন্নভাবে সাহায্যের মাধ্যমে তাদের মুখে হাসি ফোটানোই সংগঠনের মূল উদ্দেশ্য।
শুভেচ্ছা বিনিময় শেষে প্রেসক্লাব যশোর’র সভাপতি জাহিদ হাসান টুকুন বলেন , হাসিমুখের উদ্যোগগুলো বরাবরই ব্যতিক্রমধর্মী এবং মানবকল্যাণমূলক। হাসি মুখের আগামী দিনগুলোতে ও সংগঠনের কার্যক্রম গুলোতে সার্বিক সহযোগিতা করে পাশে থাকার আহ্বান ব্যক্ত করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here