এবার ঢাকা মহনগর ছাত্রলীগ নেতা তিতাসের বিরুদ্ধে যশোরে সংবাদ সম্মেলণ

0
113

স্টাফ রিপোর্টার : ঢাকা মহনগর ছাত্রলীগ(উত্তর) শাখার সহসভাপতি তিতাস উদ্দিনের বিরুদ্ধে বিচার ও জীবনের নিরাপত্তাদাবী করে এবার প্রেসকাবে সংবাদ সম্মেলণ করেছেন সোমা খাতুন মৌ নামের একভূক্তোভুগি নারী। বুধবার বেলা ১২ টায় প্রেসকাব যশোরে তিনি একা উপস্থিত হয়ে এ সংবাদ সম্মেলণ করেন।
এরআগে তিনি তিতাসের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ধর্ষণের অভিযোগে মামলা ও সর্বশেষ প্রতারণার অভিযোগে আদালতে মামলা করেন। তিতাস উদ্দিন যশোর সদর উপজেলার সুলতানপুর মধ্যপাড়ার শাহ আলমের ছেলে।
লিখিত বক্তব্যে মৌ বলেন, আদালতে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন ক্ষমতার বলে তিতাস নিজের পক্ষে নিতে পারে বলে ও জীবন নিয়ে শঙ্কায় রয়েছেন বলে সংবাদ সম্মেলণে লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন।
তিনি জানান, , তিতাস উদ্দিনের সাথে তার মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করেন তিতাস উদ্দিন। পরবর্তীতে তাকে বিয়ে করতে অস্বীকার করলে তিনি তিতাস উদ্দিনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা করেন। এক পর্যায় কৌশলে মামলা থেকে রা পাওয়ার জন্য তিতাস উদ্দিন কোর্ট ম্যারেজ ও খুলনাতে যেয়ে পাঁচলাখ টাকার কাবিনে বিয়ে করেন।
এরপর তিতাস ও তার বোন মিতা তাকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলাটি প্রত্যাহার করে নিতে বলেন। তিতাসের কথায় বিশ্বাস করে পরে তিনি মামলাটি প্রত্যাহার করে নেন। এরপর থেকে আবারও তিতাস তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে ওই বিয়ে অস্বীকার করে এবং ঘনিষ্ট সময়ের বেশ কিছু ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়। এরপর গত ১৬ আগস্ট মৌ যশোর আদালতে প্রতারণার অভিযোগে তিতাস ও তার বোন মিতার বিরুদ্ধে মামলা করেন। যা তদন্ত করছে পিবিআই। কিন্তু তিতাস ওই তদন্ত তার পক্ষে নিতে পারে বলে আশঙ্কা করেন মৌ। এবং এখন তিনি জীবনের নিরাপত্তাহীনতায় ভ’গছেন বলে দাবি করে তিতাসের বিচার দাবি করেন মৌ।
এ বিষয়ে তিতাসের দাবি অভিযোগ সবই মিথ্যা। একটি পক্ষতার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here